• বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

প্যারিসে গ্যাস বিস্ফোরণে ২০ জন আহত

  আন্তর্জাতিক ডেস্ক ১২ জানুয়ারি ২০১৯, ১৮:২৭

গ্যাস বিস্ফোরণ
প্যারিসে গ্যাস বিস্ফোরণে হতাহতদের উদ্ধার করছে কর্মীরা। (ছবি : সম্পাদিত)

ফ্রান্সের রাজধানী প্যারিসের কেন্দ্রস্থলে একটি বেকারির গ্যাস সংযোগে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত আহত হয়েছেন অন্তত ২০ জন। তবে এখনও কোনো নিহতের তথ্য জানা যায়নি। কর্মকর্তাদের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে ব্রিটেন ভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (১২ জানুয়ারি) স্থানীয় সময় সকাল ৯টায় হওয়া বিস্ফোরণের সময় ‘হুবার্ট’ নামের সেই বেকারিটি তখনও দিনের কোনো কার্যক্রম শুরু করেনি। এ ঘটনায়। বেকারিটির সামনে পার্ক করা বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাছাড়া উড়ে গেছে আশপাশের ভবনের জানালার সব কাঁচ।

এ দিকে বিস্ফোরণের শব্দে ঘুম থেকে উঠে সড়কে নেমে আসা এক বাসিন্দা জানান, ‘শুধু আমি নই, ভবনের সব বাসিন্দাই সড়কে নেমে এসেছেন। এতে পাশের একটি থিয়েটারও ক্ষতিগ্রস্ত হয়েছে।’

উল্লেখ্য, এখনও বেকারিটির সামনে পড়ে আছে ক্ষতিগ্রস্ত গাড়িগুলোর ধ্বংসাবশেষ। আকাশে উড়ছে ধোঁয়া, এর মধ্যেই নিজেদের কাজ চালিয়ে যাচ্ছেন উদ্ধার কর্মীরা। এটিকে গ্যাস বিস্ফোরণ হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। একইসঙ্গে সর্তকতা হিসেবে লোকজনকে এলাকাটি ত্যাগ করে চলাচলের জন্য আনুরোধ জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড