• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলকাতা বিমানবন্দর এলাকায় চলন্ত বাসে আগুন

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:১০
বাসে আগুন
কলকাতায় চলন্ত বাসে আগুন। (ছবিসূত্র : দ্য হিন্দু)

ভারতের কলকাতা বিমানবন্দর এলাকায় একটি চলন্ত বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এতে কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি।

বুধবার (১৯ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় যশোর রোডে বিমানবন্দরের তিন এবং আড়াই নম্বর গেটের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। কর্তৃপক্ষের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির সংবাদমাধ্যম জি নিউজ।

প্রতিবেদনে বলা হয়, অগ্নিকাণ্ডের ফলে তীব্র ধোঁয়া সর্বত্র ছড়িয়ে পড়তে শুরু করলে আতঙ্কিত হয়ে পড়েন বাসে থাকা যাত্রীরা। পরে গাড়ি থামিয়ে দেওয়া হলে সেখান থেকে সকলে দ্রুত বেরিয়ে আসতে সমর্থ হন। তবে প্রচুর ভিড় থাকায় যাত্রীদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। ফলে অনেকে জানালার কাচ ভেঙে বাইরে বেড়িয়ে আসেন।

খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় একটি হোটেলের অগ্নিনির্বাপণ ব্যবস্থা নিয়ে আগুন অনেকটা নিয়ন্ত্রণে আনা হয়। পরে ঘটনাস্থলে এসে দমকল বাহিনীর সদস্যরা বাকি আগুন নিয়ন্ত্রণ করে।

দমকল বাহিনীর এক কর্মকর্তার মতে, ‘ঠিক কীভাবে এই আগুনের সূত্রপাত ঘটেছে আমরা তা এখনও পুরোপুরি নিশ্চিত নই। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ব্যাটারির শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড