• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গির্জার সামনে নগ্ন ফটোশুট করায় প্লেবয় মডেল গ্রেফতার

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ ডিসেম্বর ২০১৮, ১২:১৯
প্লেবয় মারিসা পাপেন
নগ্ন অবস্থায় বড় ক্রুশ পিঠে চাপিয়ে ভ্যাটিকানের সড়ক পার হচ্ছেন বিশ্বব্যাপী প্লেবয় খ্যাত মারিসা পাপেন। (ছবিসূত্র : ইনস্টাগ্রাম)

গির্জার সামনে নগ্ন ফটোশুট করে বিশ্বব্যাপী ফের বিতর্কে জড়ালেন বেলজিয়ান মডেল মারিসা পাপেন। ভ্যাটিকানে নগ্ন ফটোশুট করে তা ইনস্টাগ্রামে পোস্ট করার দায়ে প্লেবয় খ্যাত এই মডেলকে গ্রেফতার করেছে পুলিশ। কর্মকর্তাদের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে রুশ সংবাদমাধ্যম স্পুটনিক ইন্টারন্যাশনাল।

প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, নগ্ন অবস্থায় বড় ক্রুশ পিঠে চাপিয়ে নিয়ে ভ্যাটিকানের সড়ক পার হচ্ছেন বিশ্বব্যাপী প্লেবয় খ্যাত মারিসা।

অপর একটি ছবিতে দেখা গেছে, জড়োকৃত একটি বাইবেলের স্তূপে তিনি নগ্নভাবে বসে আছেন। রোমান ক্যাথলিক গির্জার সামনে ছবিগুলো তোলার পরই নতুন করে তার বিরুদ্ধে শুরু হয় বিতর্ক। মূলত এর জেরেই গ্রেফতার হতে হয় বিশ্ব নন্দিত এই মডেলকে।

উল্লেখ্য, এর আগেও আলোচিত এই মডেল মিশরের কার্নক মন্দির চত্বরের সামনে নগ্ন হয়ে ফটোশুট করেন। সে সময় এ আজের জন্য বিশ্বব্যাপী কড়া সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। তখনও এই মডেলকে একবার জেলও খাটতে হয়েছিল।

তাছাড়াও জেরুজালেম এবং তুরস্কে বিতর্কিতভাবে ফটোশুট করার দায়ে বিভিন্ন সময় বেশ কয়েকবার কড়া সমালোচনার শিকার হয়েছিলেন বিশ্বব্যাপী প্লেবয় খ্যাত মারিসা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড