• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়া দীর্ঘদিনের স্বপ্ন : ইমরান খান

  আন্তর্জাতিক ডেস্ক

২৭ মে ২০১৮, ১৭:২৬

আগামী ২৫ জুলাই পাকিস্তানে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে 'দুর্নীতিবাজ' শাসকদের পতন ঘটানোর শপথ নিয়ে, জয় লাভের আশায় সামনে এগিয়ে যাচ্ছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা 'ইমরান খান'।

দেশটির রাজনৈতিক বিশ্লেষকদের মতে, পাকিস্তানি প্রধানমন্ত্রী হওয়ার পথে এবার অনেকটাই এগিয়ে আছেন দেশটির সাবেক এই তারকা ক্রিকেটার।

দেশটির সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে ইমরান খান বলেন, ‘পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়া আমার অনেক দিনের লালিত স্বপ্ন। আমার দল আসন্ন নির্বাচনে পিএমএল-এন-কে পরাজিত করবে বলে আমি মনে করি। আর তাই এবারের নির্বাচনে জয়লাভের বিষয়ে আমি অনেকটাই আশাবাদী।’

জানা যায়, দেশটির প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ক্ষমতাচ্যুতের পর থেকেই দেশটির রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা বেড়েই চলেছে। আর পাকিস্তানে আসন্ন সাধারণ নির্বাচনকে ঘিরে নতুন করে আরও উত্তাপ ছড়াচ্ছে সেদেশে।

প্রসঙ্গত,সম্প্রতি দুর্নীতির অভিযোগে পাকিস্তানের সুপ্রিম কোর্টের রায়ে দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ক্ষমতাচ্যুত হয়ে আজীবন রাজনীতি থেকে নিষিদ্ধ হন। আর এর ফলেই তার প্রতিদ্বন্দ্বী 'পিটিআই' নেতা ইমরান খানের ক্ষমতায় যাওয়ার সুযোগ আরও বেড়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড