• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম্বানি কন্যার বিয়ের আমন্ত্রণে ভারতে হিলারি ক্লিনটন

  আন্তর্জাতিক ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৮, ১৩:২৬
হিলারি ক্লিনটন
মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে উপস্থিত হিলারি ক্লিনটন। (ছবি : সম্পাদিত)

চলতি বছরে দ্বিতীয়বারের মতো ভারত সফরে আসলেন যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। তবে এবার রাষ্ট্রীয় কোনো কাজে নয় বরং ভারতের শীর্ষ ধনী ও বিশিষ্ট ব্যবসায়ী মুকেশ আম্বানির একমাত্র কন্যার বিয়ের আমন্ত্রণে ভারতে এসেছেন সাবেক এ মার্কিন ফার্স্ট লেডি। এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (৮ ডিসেম্বর) ইশা আম্বানির বিবাহপূর্ব অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন হিলারি ক্লিনটন। আগামী বুধবার (১২ ডিসেম্বর) বিয়ের মূল অনুষ্ঠান হলেও গত শুক্রবার থেকে রাজকীয় আয়োজনের মাধ্যমে শুরু হয়ে গেছে বিয়ের সব আনুষ্ঠানিকতা। আমন্ত্রিতদের যাতায়াতের সুবিধার্থে রাখা হয়েছে বিশেষ বিমান সার্ভিসও।

হিলারি ক্লিনটন ছাড়াও বলিউড পাড়ার অসংখ্য তারকা দিয়ে মণ্ডিত ছিল আম্বানি কন্যার বিবাহপূর্ব এ অনুষ্ঠানটি। যাদের মধ্যে ছিলেন- আমির খান, করণ জোহর, নিক-প্রিয়াঙ্কা, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, জাহ্নবীসহ বচ্চন পরিবারের অনেকে।

উল্লেখ্য, রাজস্থানের উদয়পুরে আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। সেখানে উপস্থিত থাকবেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিত সিং এবং এ আর রহমানের মতো তারকারা।

অনুষ্ঠানটিতে বিশেষ পারফরম্যান্স করবেন বলিউডের নব বিবাহিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাছাড়া আরও থাকবেন বিয়ন্সের মতো হলিউড থেকে আগত জনপ্রিয় তারকারাও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড