• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিল্লিতে ২ সন্দেহভাজনের অনুপ্রবেশ, পুলিশের সতর্কতা

  আন্তর্জাতিক ডেস্ক

২১ নভেম্বর ২০১৮, ১২:০৯
দিল্লিতে সন্ত্রাসীর অনুপ্রবেশ
দিল্লিতে সন্দেহভাজন দুই সন্ত্রাসীর অনুপ্রবেশে পুলিশের সতর্কতা। (ছবি : সম্পাদিত)

ভারতের রাজধানী দিল্লিতে সন্দেহভাজন দুই সন্ত্রাসীর সক্রিয় উপস্থিতি টের পেয়ে কঠোর সতর্কতা ও নির্দেশনা জারি করেছে দেশটির পুলিশ। একই সঙ্গে তারা সেই দুই সন্ত্রাসীকে ধরিয়ে দিতে জনগণের প্রতি আহ্বানও জানিয়েছেন। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

পুলিশের সেই নির্দেশনার বরাতে দ্য হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, দাড়িওয়ালা সন্দেহভাজন দুই পুরুষের একটি ছবি ইতোমধ্যে শনাক্ত করা গেছে। সেখানে দেখা যায়, তাদের দুজনের পরনে কালো কুর্তা এবং মাথায় ধর্মীয় পাগড়ি। তাছাড়া ছবির ব্যাকগ্রাউন্ডে একটি রাস্তার দেয়ালে লেখা দেখা গেছে- তারা রাজধানী দিল্লি থেকে ৩৬০ কিলোমিটার এবং ফিরোজপুর থেকে ৯ কিলোমিটার দূরে অবস্থান করছেন।

দিল্লি পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়, যদি কোনো ব্যক্তি এই দুই সন্দেহভাজনকে শনাক্ত করতে পারেন, তাহলে তাৎক্ষণিক পুলিশকে জানানোর জন্য পাহাড়গঞ্জ থানার এই দুই নম্বরে- ০১১-২৩৫২০৭৮৭ এবং ০১১-২৩৫২৪৭৪ যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

উল্লেখ্য, ভারতের ফিরোজপুর শহরটি হলো পাঞ্জাব রাজ্যের ভারত-পাকিস্তান সীমান্তের একটি শহর।

এর আগে, কাউন্টার ইন্টেলিজেন্স উইংয়ের এক প্রস্তাব প্রকাশের পর গেল সপ্তাহে পাঞ্জাব পুলিশকে সতর্ক করা হয় যে, জাইশ-ই-মোহাম্মদ সন্ত্রাসী গোষ্ঠীর অন্তত ছয় থেকে সাতজন সদস্য পাঞ্জাব হয়ে দিল্লিতে প্রবেশ করতে পারেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড