• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিকাগোর হাসপাতালে বন্দুক হামলায় পুলিশসহ নিহত ৩

  আন্তর্জাতিক ডেস্ক

২০ নভেম্বর ২০১৮, ০৯:২৫
বন্দুক হামলা
শিকাগোর হাসপাতালে বন্দুক হামলা। (ছবিসূত্র : এবিসি নিউজ)

যুক্তরাষ্ট্রের শিকাগো শহরের একটি হাসপাতালে এক বন্দুক হামলার ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণ হারিয়েছেন একজন পুলিশ কর্মকর্তাসহ আরও দুই নারী। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৪ জন। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে সংবাদমাধ্যম দ্য স্কাই নিউজ।

বন্দুক হামলার বিষয়ে দ্য স্কাই নিউজের প্রকাশিত সেই প্রতিবেদনে বলা হয়, সোমবার (১৯ নভেম্বর) স্থানীয় সময় শিকাগোর মিচিগান এ্যাভিনিউয়ের মার্সি হাসপাতালে এ বন্দুক হামলার ঘটনা ঘটে।

প্রতিবেদনে আরও বলা হয়, পরে যদিও সেই বন্দুকধারীও গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারায়। তবে সে নিজেকে গুলি করেছে নাকি পুলিশের গুলিতে প্রাণ হারিয়েছে তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি।

শিকাগোর পুলিশ সুপার এডি টি জনসন বলছেন, 'হামলায় নিহত এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল সেই সন্দেহভাজনের। পরে ঘটনাস্থল থেকে সেই বন্দুকধারীও মৃতদেহ পাওয়া যায়। নিহত পুলিশ কর্মকর্তার নাম স্যামুয়েল জিমেনেজ। রোগীরা বর্তমানে নিরাপদ আছেন।'

উল্লেখ্য, পুলিশ কর্মকর্তারা ইতোমধ্যে নিরাপত্তার জন্য হাসপাতাল প্রাঙ্গণ ঘিরে রেখেছে। তাছাড়া এ বন্দুক হামলার প্রকৃত কারণ অনুসন্ধানে তদন্ত শুরু হয়েছে পুলিশের বিশেষ একটি দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড