• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

'পাকিস্তান হাতে চুড়ি পরে বসে নেই', হুঁশিয়ারি ভারতীয় নেতার

  আন্তর্জাতিক ডেস্ক

০৬ মে ২০২৪, ১৮:২৫
পাকিস্তান

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ বলেছিলেন, পাক অধিকৃত কাশ্মীর ভারতের সঙ্গে জুড়ে যাবে। এ মন্তব্যের জবাব দিতে গিয়ে কাশ্মীরের নেতা ও ন্যাশনাল কনফারেন্স (এনসি)-এর প্রধান ফারুক আবদুল্লাহ বলেন, পাকিস্তানও হাতে চুড়ি পরে বসে নেই!

বিজেপির দাবি, সরাসরি পাকিস্তানের সমর্থনে কথা বলেছেন এনসি-র প্রধান। রবিবার ফারুক সংবাদমাধ্যমের সামনে রাজনাথের মন্তব্য প্রসঙ্গে বলেন, “প্রতিরক্ষামন্ত্রী যদি এটা বলে থাকেন, তবে এগোতেই পারেন। কে তাকে বাধা দিয়েছে? কিন্তু মাথায় রাখতে হবে পাকিস্তানও হাতে চুড়ি পরে বসে নেই। তাদের কাছে পারমাণবিক বোমা আছে এবং দুর্ভাগ্যজনক ভাবে সেটা আমাদের উপরেই এসে পড়বে।”

ফারুকের সমর্থকরা বলছেন, দুই পরমাণু শক্তিধর দেশের মধ্যে লড়াই শুরু হলে তার পরিণতি যে ভয়ঙ্কর হতে পারে, সে কথাই বোঝাতে চেয়েছেন ফারুক।

এপ্রিলে দার্জিলিঙে বিজেপি প্রার্থী রাজু বিস্তার সমর্থনে জনসভা করতে গিয়ে রাজনাথ বলেছিলেন, চিন্তা করবেন না। পাক অধিকৃত কাশ্মীর আমাদেরই আছে আর ভবিষ্যতেও থাকবে।

এরপর রাজনাথের সুরে বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর বলেন, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ। সংসদে প্রস্তাব পাশ করিয়ে বলা হয়েছে ওটি ভারতেরই অংশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড