• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লুকিয়ে ছেলের বৌয়ের প্রসাধনী মাখেন শাশুড়ি, বিবাহবিচ্ছেদ চায় তরুণী

  আন্তর্জাতিক ডেস্ক

৩০ জানুয়ারি ২০২৪, ১৭:৩৯
লুকিয়ে ছেলের বৌয়ের প্রসাধনী মাখেন শাশুড়ি, বিবাহবিচ্ছেদ চেয়ে প্রশাসনের দ্বারস্থ তরুণী

ছেলের বৌয়ের অনুপস্থিতিতে তার মেকআপ প্রসাধনী ব্যবহার করেন শাশুড়ি। সে কথা স্বামীকে বার বার জানিয়ে কোনও লাভ হয়নি। উল্টো তাকে এবং তার বোনকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। তাই বিবাহবিচ্ছেদ চেয়ে পারিবারিক পরামর্শ কেন্দ্রের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী।

এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, আট মাস আগে ভারতের আগ্রার মালপুরা এলাকার বাসিন্দা ওই তরুণী এবং তার বোনের বিয়ে হয় একই পরিবারে দুই ছেলের সঙ্গে। বিয়ের পর একটি অনুষ্ঠানে যাওয়ার আগে প্রসাধনী ব্যবহার করতে গিয়ে প্রথম বিষয়টি ওই তরুণীর নজরে আসে। তারপর এমন ঘটনা প্রায়ই লক্ষ্য করেছেন। কখনও কখনও মেকআপ না করেই কোনও অনুষ্ঠানে চলে যেতে হয়েছে ওই তরুণীকে। স্বামীকে সে কথা জানানোর পরেও এর অন্যথা হয়নি। উল্টো শাশুড়ির সঙ্গে এই বিষয়ে তুমুল বাক্‌যুদ্ধ হয়েছে। শুধু তাই নয়, শাশুড়ির নির্দেশে তাকে এবং তার বোনকে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত করা হয়েছে বলে আগ্রা পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই মহিলা। বিগত দু’মাস ধরে দুই বোন তাদের বাবার বাড়িতেই রয়েছেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

পরিবার পরামর্শ কেন্দ্রের তরফে মনোবিদ অমিত গৌর জানিয়েছেন, ওই তরুণী এবং তার শাশুড়িকে কাউন্সেলিং করার জন্য রবিবার ডেকে পাঠানো হয়েছিল। তবে ওই মহিলা কোনও ভাবেই তার শাশুড়ির সঙ্গে আপস করতে রাজি হননি। উল্টে স্বামীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড