• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

'বাবাও 'গাঁজা' বিক্রি করতেন, এটা আমাদের পারিবারিক ব্যবসা'

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ জানুয়ারি ২০২৪, ১৯:৪০
গাঁজা

গাঁজার ব্যবসা তাদের পারিবারিক কারবার। সংবাদমাধ্যমের সামনে এমনই বললেন ভারতের পশ্চিমবঙ্গের গ্রেফতার বিজেপি নেতা নিমাই রায়। ভারতীয় সংবাদমাধ্যমে নিমাই ওরফে নাদু জানান, দলের লোকেরাই তাকে ‘ফাঁসিয়ে’ দিয়েছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমে বলা হয়েছে, শনিবার সাঁকরাইলের নবঘরা সর্দার পাড়ার একটি বাড়ি থেকে প্রায় ৪০ কেজি গাঁজা উদ্ধার করে হাওড়া সিটি পুলিশ। বাড়িটি বিজেপি নেতা নিমাইয়ের। বিজেপির কিসান মোর্চার নেতার স্ত্রী আবার বিজেপির পঞ্চায়েত সদস্য।

রোববার বিজেপির পঞ্চায়েত সদস্যর স্বামী-সহ মোট তিন জনকে হাওড়া আদালতে তোলা হয়। এই ঘটনায় বিজেপি এবং তৃণমূলের মধ্যে রাজনৈতিক তরজার মধ্যে ধৃত নিমাই রায়ের স্বীকারোক্তি, তিনি গাঁজার ব্যবসাই করেন এবং তৃণমূল নয়, তার দলের লোকেরা তাকে ফাঁসিয়েছেন।

সাঁকরাইলের বিজেপি নেত্রী এবং কান্দুয়া গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য রূপার স্বামী নিমাই রায় এবং তার দুই সাগরেদ সত্যদেও সাহানি এবং আনোয়ারা বেগমের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করেছে পুলিশ। তাদের হাওড়া আদালতে তোলা হয়। আদালতে তোলার আগে বিজেপির কিষান মোর্চার নেতা বলেন, ‘‘দীর্ঘ দিন গাঁজা নিয়ে ব্যবসা করি। এটা আমার পারিবারিক ব্যবসা। আগে বাবাও এই ব্যবসা করতেন।’’

তবে মাঝে কিছু দিন গাঁজার ব্যবসা বন্ধ ছিল। আবার ‘পারিবারিক ব্যবসা’ চালু করেছিলেন বলে জানালেন ধৃত নিমাই। যদিও এই অবৈধ ব্যবসার পিছনে আরও কেউ আছেন কি না, খোলসা করেননি ধৃত নেতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড