• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনা খরচে আরও ৩১ কর্মী মালয়েশিয়া যাচ্ছেন

  আহমাদুল কবির, মালয়েশিয়া:

২৭ আগস্ট ২০২৩, ১৭:২৩
মালয়েশিয়া

সম্পূর্ণ বিনা খরচে আরও ৩১ কর্মী বাংলাদেশ থেকে আজ মালয়েশিয়ায় যাচ্ছেন। বেসরকারি রিক্রুটিং এজেন্সি ক্যাথারসিস ইন্টারন্যাশনাল এর সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় এই কর্মীরা যাচ্ছেন মালয়েশিয়া।

জানা গেছে, আজ রবিবার (২৭ আগস্ট) জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো- বিএমইটির সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে কর্মীদের পাসপোর্ট, ভিসা ও বিএমইটি’র ইমিগ্রেশন ক্লিয়ারেন্স কার্ড তুলে দেয়া হবে।

বিএমইটির মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি এবং ক্যাথারসিস ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান মো. রুহুল আমিন স্বপনসহ মন্ত্রণালয়, বিএমইটি ও বায়রার প্রতিনিধারা কর্মীদের বিদায় জানাবেন।

এর আগে (১৯ জুন ২০২৩) প্রথমবারের মতো বেসরকারিভাবে সম্পূর্ণ বিনা খরচে মালয়েশিয়া গিয়েছেন ২০ কর্মী। বেসরকারি রিক্রুটিং এজেন্সি ক্যাথারসিস ইন্টারন্যাশনাল লিমিটেডের সার্বিক তত্ত্বাবধানে ও জেজি আল ফালাহ ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় এইসব কর্মী গেছেন মালয়েশিয়ায়। ঐদিন রাজধানী ঢাকার বসুন্ধরায় ‘ক্যাথারসিস কমপ্লেক্সে’ বিনা খরচে মালয়েশিয়া যাওয়া কর্মীদের কর্মীদের বিদায় জানান, বায়রা’র সাবেক মহাসচিব ও ক্যাথারসিস ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির মালিক রুহুল আমিন স্বপন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ সারওয়ার আলম’সহ মন্ত্রণালয় ও বিএমইটির কর্মকর্তারা।

এ দিকে কম খরচে বিদেশে কর্মী পাঠাতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগের বাস্তবায়নের জন্য এই পদ্ধতি সহায়ক ভূমিকা পালন করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড