• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশিসহ ১৬২ অভিবাসী আটক

  আহমাদুল কবির, মালয়েশিয়া:

২৭ মে ২০২৩, ১২:০৭
মালয়েশিয়া

মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশিসহ ১৬২ অভিবাসী নির্মাণ শ্রমিককে আটক করেছে, দেশটির আইন প্রয়োগকারী সংস্থা। ২৫ মে বৃহস্পতিবার বিকেলে রাজধানী কুয়ালালামপুরের জালান বুকিত কিয়ারার একটি নির্মাণ সাইটে ডিবিকেএলসহ বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার ইন্টিগ্রেটেড অপারেশন চালিয়ে অভিবাসীদের আটক করা হয়।

২৬ মে শুক্রবার ডিবিকেএল তাদের ফেসবুক পেজে এক বিবৃতিতে বলেছে, অভিযানে অভিবাসীদের বৈধ কোনো কাগজ পত্র না থাকায় ১২৬ জন নির্মাণ শ্রমিককে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১১৮ জন বাংলাদেশি, ২৩ জন মিয়ানমারের, ১১ জন ইন্দোনেশিয়ার এবং ১০ জন পাকিস্তানের নাগরিক রয়েছেন।

ডিবিকেএলের পরিচালনায় অভিযানে রয়্যাল মালয়েশিয়ান পুলিশ (পিডিআরএম), কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট বোর্ড (সিআইডিবি), ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেবিপিএম), সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট অ্যান্ড পাবলিক ক্লিনজিং কর্পোরেশন, ডিপার্টমেন্ট অব অকুপেশনাল সেফটি অ্যান্ড হেলথ মালয়েশিয়া এবং ইমিগ্রেশন ডিপার্টমেন্ট অভিযানে অংশ নেন।

ফেডারেল টেরিটরি অফ কুয়ালালামপুর জুড়ে সংসদীয় নির্বাচনী এলাকা অনুযায়ী অবৈধ অভিবাসীদের আটকে এ অভিযান চলতে থাকবে জানিয়েছে ডিবিকেএল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড