• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষক ফোন কেড়ে নেওয়ায় হোস্টেলে আগুন দেয় ছাত্রী, পুড়ে মৃত্যু ২০ জনের

  আন্তর্জাতিক ডেস্ক

২৭ মে ২০২৩, ১২:০২
ছাত্রী

শিক্ষক ফোন কেড়ে নিয়েছিলেন বলে হোস্টেলে আগুন ধরিয়ে দেয় এক ছাত্রী। দক্ষিণ আমেরিকার গায়ানার সেই আগুনেই ঝলসে মৃত্যু হয়েছে ১৮ জন আবাসিক ছাত্রীর। আহত হয়েছেন আরও অনেক ছাত্রী। তাদের মধ্যে অভিযুক্ত ছাত্রীও রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, চৌদ্দ বছরের ওই ছাত্রীর সাথে তার থেকে বয়সে অনেক বড় এক ব্যক্তির সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। সেই সম্পর্কের কথা জানতে পারেন শিক্ষক। তার পরই ছাত্রীর ফোন কেড়ে নেন। শিক্ষক ফোন নিয়ে নিতেই ছাত্রী হুমকি দিয়েছিল, হোস্টেলে আগুন লাগিয়ে দেবে। কিন্তু শিক্ষক সে হুমকি তোয়াক্কা করেনি।

স্থানীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সোমবার রাতে মহদিয়া সেকেন্ডারি স্কুলে মেয়েদের হোস্টেলে আগুন লেগে যায়। মুহূর্তেই সেই আগুন হোস্টেলের একাংশে ছড়িয়ে পড়ে। বহু ছাত্রী এবং হোস্টেলের কর্মী ঘরে আটকে পড়েন। খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসে। কিন্তু যতক্ষণে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়, ততক্ষণে ২০ ছাত্রীর ঝলসে মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও বহু ছাত্রী এবং হোস্টেলের বেশ কয়েকজন কর্মী। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছাত্রীও আহত হয়েছে। সে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেই গ্রেফতার করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড