• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার লন্ডনে নওয়াজ শরিফের বাড়ি ঘেরাও

  আন্তর্জাতিক ডেস্ক

১০ মে ২০২৩, ১৩:২৩
নওয়াজ শরিফ

লন্ডনে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং বর্তমান প্রধানমন্ত্রীর ভাই নওয়াজ শরিফের বাড়ি ঘেরাও করে ফেলেছেন ইমরানের সমর্থকেরা। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। প্রতিবাদ জানানো হচ্ছে কানাডা, আমেরিকাতেও।

আল-কাদির ট্রাস্ট দুর্নীতিকাণ্ডে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরানকে গ্রেফতার করা হয়। তারপর থেকেই অশান্ত হয়ে ওঠে পাকিস্তান। পাকিস্তানের প্রায় সবক’টি বড় শহরে পথে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন তার সমর্থকেরা। পিটিআই সমর্থকেরা হামলা করেন রাওয়ালপিন্ডির সেনা সদর দফতরে। বিক্ষোভ ছড়িয়ে পড়ে পেশোয়ার, করাচি, লাহোরের সেনা শিবির, ছাউনিও। এই পরিস্থিতিতে নাগরিকদের জন্য পাকিস্তানে যাওয়ার ক্ষেত্রে একাধিক নির্দেশিকা জারি করেছে আমেরিকা, ইংল্যান্ড এবং কানাডা।

আমেরিকা গোটা পরিস্থিতির উপর নজর রাখছে। পাকিস্তানে তাদের যে সমস্ত কূটনীতিকরা আছেন, তাদের নিরাপত্তার দিকেও নজর রাখা হচ্ছে। একইভাবে নাগরিকদের জন্য নির্দেশিকা জারি করেছে ইংল্যান্ড এবং কানাডাও।

এ দিকে আমেরিকা, কানাডা, ইংল্যান্ডে বসবাসকারী পাকিস্তানিদের একটি অংশ ইমরানকে গ্রেফতারির প্রতিবাদে পথে নেমেছেন। আমেরিকায় সিএনএনের সদর দফতরের সামনে পাক সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড