• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের তালিকা

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ জানুয়ারি ২০২৩, ১৬:৫৩
ইয়েতি এয়ারলাইন

ইয়েতি এয়ারলাইনের যাত্রীদের পরিচয় প্রকাশ করা হয়েছে। বিমানটিতে ৬৮ জন আরোহী ছিলেন। পোখরায় বিমান দুর্ঘটনায় যাত্রীদের শনাক্ত করা হয়েছে।

আজ পোখারায় বিমান দুর্ঘটনার শিকার যাত্রীদের শনাক্ত করা হয়েছে। ৬৮ জন যাত্রী ৬০ নেপালি নাগরিক এবং আট বিদেশী এবং ক্যাপ্টেন কামাল কেসি এবং অঞ্জু খাতিওয়াদাসহ চার ক্রু সদস্য বিধ্বস্ত হওয়ার সময় বিমানটিতে ছিলেন।

যাত্রীদের মধ্যে তিনজন শিশু, তিনজন নাবালক এবং তিনজন অক্ষম ছিলেন। নেপালি যাত্রীরা হলেন কিষান আচার্য, নিশান্ত আচার্য, শালিগ্রাম আচার্য, সাদাকাত আলিমিয়া, পূর্ণ বাহাদুর গুরুং, জিতেন্দ্র বাহাদুর কুনওয়ার, আলিনা বান্দ্রো এবং আনিশা বানিয়া।

একইভাবে অন্যরা হলেন স্লোক ভট্টা, নীরা চানত্যাল, আশিমা গুরুং, আনুশা গুরুং, বেলমান গুরুং, বিজয় কুমার গুরুং, জীবন কালা গুরুং, মায়া গুরুং, লাকি গুরুং, শিব কুমার গুরুং, সীতা গুরুং, যমুনা গুরুং, ইয়াসমিন গুরুং, রবিন হামাল, সঞ্জয় গুরুং। জিয়াসাওয়াল, সোনু জয়সাওয়াল, রচনা কাফলে, সীতা কুমারী খড়কা, অনিল কুমার রাজভর, ভগবতী কুনওয়ার, অভিষেক কুশওয়াহা, ওম মায়া গুরুং, সুষমা পান্ডে, হরি পারিয়ার, লক্ষ্মী পারিয়ার, রীতা পারিয়ার, অরুণ পাউডেল, লক্ষ্মী পাউডেল, ত্রিভুবন পান্ডে, প্রমুখ পজন রানা।

অন্যরা হলেন সাবিনা রায়মাঝি, রাজন সাপকোটা, অনিল শাহি, সঙ্গীতা শাহি, যমুনা শর্মা, বিশাল শর্মা, যুবরাজ শর্মা, মোহন শ্রেষ্ঠা, ডাঃ শোনা দিবাকর, বন্দনা সুনসার, রাজুসিংহ ঠাকুরি, চুর্ণ থাপা, গণেশ থাপা এবং লাওয়ারাজ তিমিলসিনা।

শিশুরা হলেন কৃষ পারিয়ার, প্রসিদ্ধি পাউডেল এবং আয়ুর্ধী শর্মা, এবং তিন শিশুর পরিচয় এখনও প্রতিষ্ঠিত হয়নি।

বিদেশি নাগরিকদের মধ্যে লাভ মেয়রন, আইউরি লিগিন, ভিক্টর লিগিন, জ্যানেটসান্দ্রা পালাভেচিনো, ভিক্টোরিয়া আলতুনিনা, এলেনা বান্দুরো, রুয়ান ক্যালাম ক্রাইটন এবং আলেকজান্ডার ইসিডোর হিসেবে চিহ্নিত করা হয়েছে।

তালিকা দেওয়া হলো-

নেপালে বিধ্বস্ত হওয়া যাত্রীদের তালিকা...

Posted by Odhikar News on Sunday, January 15, 2023

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড