• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০৪ তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশনে লালসবুজ পতাকা হাতে এস কে কামরুল

  আন্তর্জাতিক ডেস্ক

৩০ জুন ২০২২, ১৩:২১
১০৪ তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশনে লালসবুজ পতাকা হাতে এস কে কামরুল
১০৪ তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশনে লালসবুজ পতাকা হাতে এস কে কামরুল

১০৪ তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশন ২০২২, মন্ট্রিয়ল, কানাডায় বাংলাদেশের পতাকা হাতে বাংলাদেশ লায়ন্স এর নেতৃত্ব দিয়েছেন কাউন্সিল চেয়ারপার্সন (ইলেক্ট) লায়ন এস কে কামরুল।

বিশ্বের সর্ববৃহৎ সেবামূলক সংগঠন হিসেবে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল বিশ্বজুড়ে সমাদৃত। এবছর সংগঠনটির ১০৪ তম ইন্টারন্যাশনাল কনভেনশনের জমকালো আসর বসেছে ২৪-২৮ জুন কানাডার মন্ট্রিয়লে। সারা বিশ্বের ১৯১টি দেশের লায়ন সদস্যরা এই সর্ববৃহৎ আন্তর্জাতিক কনভেনশনে অংশগ্রহণ করেন।

আন্তজার্তিক কনভেশনের চীফ গেস্ট ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ব্রিয়ান শিহ্যান। তিনি বলেন, সবাই মিলে আমরাই পারি পৃথিবীটাকে পরিবর্তন করতে। পৃথিবীটাকে সাজাতে। আমাদের এই কাজ করতে হবে পরবর্তী প্রজন্মের জন্যে।

১০৪ তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশন ২০২২ মাধ্যমে সবাই লায়নিজমের সেবা, সৌহার্দ্য ও নেতৃত্বের বিষয়াবলি তুলে ধরেছেন বিশ্ব দরবারে। লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর আন্তর্জাতিক এই কনভেনশনে বাংলাদেশ দলের নেতৃত্ব দিয়েছেন কাউন্সিল চেয়ারপার্সন (ইলেক্ট) লায়ন এস কে কামরুল।

কনভেনশন শেষে প্রেসকে তিনি বলেন, আমি গর্বিত আমি বাংলাদেশি। লাল সবুজের পতাকা এখন সারা বিশ্বে বাঙ্গালীদের গর্বের প্রতীক। আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রীর মনোবল ও সাহসীকতায় আমদের পদ্মাসেতুর গুনগান সারা বিশ্ববাসী করছে। এটা শুধু আমাদের দেশের মানুষের সম্পদ নয়।সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশির অহংকার। আর এই বাংলাদেশের লাল সবুজ পতাকা হাতে নিয়ে নেতৃত্ব দেয়া যা আমার জন্য, আমাদের জন্য সত্যিই গৌরবের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড