• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী হাসপাতালে

  আন্তর্জাতিক ডেস্ক

১২ জুন ২০২২, ১৯:৪৬
সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী। (ছবি : সংগৃহীত)

ভারতের রাজনৈতিক দল কংগ্রেসের প্রধান সোনিয়া গান্ধীকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শারীরিক জটিলতা দেখা দেওয়ায় তাকে হাস্পাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছে কংগ্রেস।

ভারতীয় জাতীয় কংগ্রেসের মুখপাত্র রনদ্বীপ সুরজওয়ালা এক টুইট বার্তায় বলেছেন, কোভিড সম্পর্কিত সমস্যার কারণে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে আজ গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্থিতিশীল আছেন এবং পর্যবেক্ষণের জন্য তাকে হাসপাতালে রাখা হবে। আমরা কংগ্রেসের সব পুরুষ, নারী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্বেগ ও শুভ কামনার জন্য ধন্যবাদ জানাই।

গত ২ জুন নমুনা পরীক্ষায় সোনিয়া গান্ধীর করোনাভাইরাস পজিটিভ ফল আসে। অর্থ-পাচারের একটি মামলায় দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদে যোগ দিতে যাওয়ার আগে ওই দিন তার করোনা শনাক্ত হয়।

ভারতের আর্থিক অপরাধ তদন্তকারী এই সংস্থার কর্মকর্তারা বলেছেন, তারা জিজ্ঞাসাবাদের জন্য আগামী ২৩ জুন দিন ঠিক করে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর বিরুদ্ধে নতুন করে সমন জারি করেছেন। গত ৮ জুন ইডির কাছে জবানবন্দি দেওয়ার কথা ছিল সোনিয়ার।

অর্থ-পাচারের একই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল ১৩ জুন কংগ্রেসের সাবেক প্রধান ও সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধীকে তলব করেছে ইডি।

এর আগে গত ২ জুন জবানবন্দি দেওয়ার কথা থাকলেও কেরালার ওয়ানাড আসনের লোকসভার সদস্য রাহুল গান্ধী দেশের বাইরে থাকায় নতুন করে তারিখ নির্ধারণের আবেদন জানান। পরে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা রাহুল গান্ধীকে ১৩ জুন ইডির নয়াদিল্লির প্রধান কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ দেয়।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড