• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হিজবুল্লাহর সশস্ত্র সংগ্রামের প্রতি জনগণের সমর্থন

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ মে ২০২২, ১১:৫৪
হিজবুল্লাহর সশস্ত্র সংগ্রামের প্রতি জনগণের সমর্থন
ফাইল ছবি

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ দেশটির সাম্প্রতিক পার্লামেন্ট নির্বাচনে জনগণের ব্যাপক অংশগ্রহণের প্রশংসা করে বলেছেন, নির্বাচনের ফলাফলে প্রমাণি হয়েছে, হিজবুল্লাহ এবং এই সংগঠনের সশস্ত্র সংগ্রামের প্রতি তাদের সমর্থন অব্যাহত রয়েছে।

লেবাননে গত রবিবার অনুষ্ঠিত পার্লামেন্ট নির্বাচনে হিজবুল্লাহর নেতৃত্বাধীন জোট বিজয়ী হয়েছে। এ সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে বুধবার রাতে টেলিভিশনে জাতির উদ্দেশে ভাষণ দেন সাইয়্যেদ নাসরুল্লাহ।

তিনি বলেন, জনগণকে ভয় দেখিয়ে ভোটদানে বিরত রাখার অপচেষ্টা ব্যর্থ হয়েছে এবং জনগণ ব্যাপকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে প্রমাণ করেছেন হিজবুল্লাহর প্রতি তাদের সমর্থন অব্যাহত রয়েছে। তিনি বলেন, আমরা এই মহান বিজয়ে গর্ববোধ করি; কারণ, ব্যাপক প্রচারণা ও ভয়ভীতি প্রদর্শন সত্ত্বেও এ বিজয় অর্জিত হয়েছে। সাইয়্যেদ নাসরুল্লাহ বলেন, নির্বাচন শেষ; এখন রাজনৈতিক মতবিরোধ ভুলে সব দলকে দেশ গঠনের কাজে মনযোগী হতে হবে।

আরও পড়ুন : মারিওপোলে ৭০০ ইউক্রেনীয় সেনার আত্মসমর্পণ

হিজবুল্লাহ নেতা লেবাননের সাম্প্রতিক নির্বাচনে ইরানের হস্তক্ষেপ সংক্রান্ত অভিযোগ নাকচ করে দেন। তিনি প্রশ্ন করেন, ইরানি রাষ্ট্রদূত বা ইরান দূতাবাসের কোনো কর্মীকে কেউ নির্বাচন সংক্রান্ত তৎপরতায় জড়াতে দেখেছেন? অথচ মার্কিন দূতাবাসকে আমরা সাম্প্রতিক সময় তৎপরতা চালাত দেখেছি এবং সৌদি রাষ্ট্রদূত নির্বাচন চলার সময়ে ব্যাপকভাবে তৎপর ছিলেন।

ওডি/এফই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড