• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওরা আমাকে খুন করতে চায়

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ মে ২০২২, ১২:২৭
ওরা আমাকে খুন করতে চায়
ছবি : সংগৃহীত

ক্ষমতাচ্যুত হওয়ার আগেও দাবি করেছিলেন, তাকে খুন করা হতে পারে। আবারও একই কথা শোনা গেল পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের মুখে।

শনিবার (১৪ মে) সিয়ালকোটের এক জনসভায় দাঁড়িয়ে তিনি ফের দাবি করলেন, “ওরা আমাকে খুন করতে চায়। তাই আমি সব ভিডিয়ো করে রেখেছি। সেখানে ষড়যন্ত্রকারীদের প্রত্যেকের নাম রেকর্ড করা আছে। আমার যদি কিছু হয়ে যায়, এই ভিডিয়োই ষড়যন্ত্রকারীদের নাম প্রকাশ্যে নিয়ে আসবে।”

মাসখানেক আগেই পার্লামেন্টে আস্থাভোটে হেরে ক্ষমতাচ্যুত হয়েছেন ইমরান খান। ষড়যন্ত্র করে তার সরকার ফেলে দেওয়া হয়েছে বলে ওই দিনই অভিযোগ করেন ইমরান। এই ষড়যন্ত্রের নকশা যে অনেক দিন ধরেই তৈরি হচ্ছিল তা-ও তিনি টের পেয়েছিলেন বলে জানান। দেশের সেই ‘ষড়যন্ত্রকারী’দের তাই এ বার প্রকাশ্যে আনার হুমকি দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

তার কথায়, “আমি এই এই ভিডিয়োটি বানিয়েছি কারণ, এই দেশে যারা ক্ষমতাবান তাদের কখনও সাজা হয় না। তাদের আইনের কাঠগড়ায় তোলা হয় না। একমাত্র যারা দুর্বল তাদেরই বলির পাঁঠা বানানো হয়। আমার এই ভিডিয়ো সেই গদ্দারদের দেশের মানুষের সামনে তুলে ধরবে।”

আরও পড়ুন : দিল্লির তাপমাত্রা পৌঁছাতে পারে ৪৭ ডিগ্রি সেলসিয়াসে

ক্ষমতাচ্যুত হয়ে ইমরান ভুল বকছেন বলে পাল্টা আক্রমণ করেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ। তিনি বলেন, “ক্ষমতা হারিয়ে ইমরান এখন হামলার ভুয়ো গল্প তৈরি করছেন দেশবাসীর সহনুভূতি আদায়ের জন্য। এই লোকটি ৪ বছর ধরে ক্ষমতায় থেকেও কিছু শেখেননি। কিছু না পেয়ে এখন বলছেন, আমেরিকা এবং বিরোধীরা তাকে হত্যার ষড়যন্ত্র করছে। পাকিস্তানের রাজনীতিতে এই পাগল লোকের কোনও স্থান নেই।”

ওডি/এফই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড