• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

হত্যার ছক তৈরি : নভেম্বরেই খুন হতে পারেন মোদী!

  আন্তর্জাতিক ডেস্ক ১৫ অক্টোবর ২০১৮, ১৩:৫৩

নরেন্দ্র মোদী
নভেম্বরেই খুন হতে পারেন প্রধানমন্ত্রী মোদী। (ছবি : সম্পাদিত)

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার হুমকি দিয়ে সম্প্রতি দিল্লি পুলিশের কাছে একটি বার্তা পাঠিয়েছে দুর্বৃত্তরা। সেখানে আসছে নভেম্বরেই মোদীকে খুন করা হবে বলে জানানো হয়। খবর আনন্দবাজার।

আনন্দবাজার বলছে, এক লাইনের সেই ই-মেইল বার্তাটি দিল্লি পুলিশের কমিশনার অমূল্য পট্টনায়েকের কাছে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হয়, ই-মেইলটি তার সরকারি আইডিতে পাঠানো হয়েছে। মূলত এই হুমকির চিঠিটি পাওয়ার পরই প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের আরও সতর্ক থাকতে বলা হয়।

দেশটির গোয়েন্দা সংস্থাগুলো ধারণা, চলতি বছরের শেষের দিকে দেশটির পাঁচ রাজ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিধানসভার নির্বাচন। আর তাই সে সময় দেশজুড়ে একাধিক জনসভা এবং মিছিল করার সম্ভাবনা রয়েছে প্রধানমন্ত্রী মোদীর। মূলত এ কারণেই সেই সময়টিকে টার্গেট করছে জঙ্গিরা।

সংবাদে আরও বলা হয়, ই-মেইলটি পাওয়ার পরই দেশের গোয়েন্দা সংস্থাগুলোকে সক্রিয় করা হয়েছে। কারা আসলে প্রধানমন্ত্রী মোদীকে হত্যা করতে চায়, সেই বিষয়টি এখনও নিশ্চিত হওয়া জানা যায়নি।

উল্লেখ্য, হুমকি দিয়ে পাঠানো সেই ই-মেইলটি যে সার্ভার থেকে পাঠানো হয়েছে তা উত্তর-পূর্ব ভারতের আসাম রাজ্যে অবস্থিত বলে প্রাথমিকভাবে তথ্য মিলেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড