• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

এবার বিমান থেকে পড়ে গেলেন এয়ার ইন্ডিয়ার সেবিকা!

  আন্তর্জাতিক ডেস্ক ১৫ অক্টোবর ২০১৮, ১৩:০২

এয়ার ইন্ডিয়ার বিমান
(ছবি : প্রতীকী)

ভারতের রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার একটি বিমান থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন বিমানের ৫৩ বছর বয়সী একজন সেবিকা। বিমানটি উড্ডয়নের ঠিক আগ মুহূর্তে সেই সেবিকা বিমানের দরজা লাগাতে গেলে তিনি সেখান থেকে নিচে পড়ে যান। আর এতেই তিনি গুরুতর আহত হন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সোমবার (১৫ অক্টোবর) স্থানীয় সময় সকালে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে এই ঘটনা ঘটে। সে সময় বিমানটি মুম্বাই থেকে দিল্লির দিকে যাচ্ছিল।

এয়ার ইন্ডিয়ার সূত্র মতে, মুম্বাই-দিল্লি রুটে পরিচালিত এয়ার ইন্ডিয়ার এ আই ৮৬৪ ফ্লাইটের বিমানটিতে এই ঘটনা ঘটে। তাদের মতে, ঘটনার সময় সেই নারী সেবিকা বিমানের দরজা বন্ধ করতে গেলে তিনি সেখান থেকে নিচে পড়ে যান। আর এরপরেই তাকে চিকিৎসার জন্য তাৎক্ষণিক নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে রাজি হননি সংস্থাটির কোনো কর্মকর্তা।

সংবাদে আরও বলা হয়, এর আগে গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) দেশটির তামিলনাড়ু থেকে মোট ১৩৬ জন যাত্রী নিয়ে থেকে দুবাইগামী এয়ার ইন্ডিয়ার অপর একটি বিমান বিমানবন্দরের সীমানা প্রাচীরকে ধাক্কা মারে। পরে সেই ঘটনায় বিমানের পেটের অংশ ছিদ্র হয়ে যায়। আর এরপরই সেই ছিদ্র নিয়ে বিমানটি তার গতিপথ পরিবর্তন করে মুম্বাইয়ে জরুরি অবতরণ করে।

উল্লেখ্য, তাছাড়া গত এপ্রিলে মাঝ আকাশে একই সংস্থার আরও একটি বিমানের জানালা ভেঙে যায়। পরে সেই ঘটনায় তিনজন যাত্রী ঘটনাস্থলেই আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড