• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেক্সিকোতে গাড়ি থেকে ১০টি মরদেহ উদ্ধার

  আন্তর্জাতিক ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৩:২৭
মেক্সিকোতে গাড়ি থেকে ১০টি মরদেহ উদ্ধার
সড়কের পাশে পরিতেক্ত অবস্থাতে থাকা গাড়ি (ছবি : বিবিসি নিউজ)

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে একটি গাড়ি থেকে ১০টি মরদেহ উদ্ধার করা হয়েছে। দেশটির মধ্যাঞ্চলীয় জাকাতেকাস প্রদেশের গভর্নরের কার্যালয়ের সামনে ফেলে যাওয়া একটি গাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

এ দিকে ঘটনাটির সঙ্গে জড়িত সন্দেহে এরই মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৭ জানুয়ারি) প্রতিবেদন প্রকাশের মাধ্যমে তথ্যটি জানিয়েছে ব্রিটিশ মিডিয়া বিবিসি নিউজ এবং বার্তা সংস্থা রয়টার্স।

গণমাধ্যমগুলো বলছে, মেক্সিকোর জাকাতেকাস প্রদেশের গভর্নরের কার্যালয়ের সামনে কে বা কারা গাড়িটিকে ফেলে যায়। মাজদা এসইউভি ওই গাড়িটি নিয়ে এক পর্যায়ে কর্মকর্তাদের সন্দেহ হলে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) স্থানীয় সময় ভোরে সেটিতে তল্লাশি চালানো হয়। এরপর গাড়িটির ভেতর থেকে মোট ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

পরবর্তীকালে মধ্যাঞ্চলীয় এই প্রদেশটির গভর্নর ডেভিড মনরিয়েল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি বিবৃতি দেন। সেখানে তিনি জানান, ভয়াবহ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে দুজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত দুইজন এখানে মৃতদেহগুলো রাখতে এসেছিল। এছাড়া নিহতদের দেখে মনে হচ্ছে, তাদেরকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে বহুতল ভবনে আগুন, ৮ শিশুসহ নিহত ১৩ (ভিডিয়ো)

এ দিকে ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। আর স্থানীয় প্রশাসনের এই তদন্তকাজে সহায়তার কথা নিশ্চিত করেছে দেশটির নিরাপত্তা বিষয়ক মন্ত্রণালয়।

সহিংস অপরাধ ও হত্যাকাণ্ডের ঘটনা মেক্সিকোতে বেড়েই চলেছে। এছাড়া জাকাতেকাস প্রদেশেও এ ধরনের ঘটনা ক্রমবর্ধমানভাবে বৃদ্ধি পাচ্ছে। এর পাশাপাশি উত্তর আমেরিকার এই দেশটিতে প্রায়ই প্রতিদ্বন্দ্বী মাদক পাচারকারী গ্রুপগুলোর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আরও পড়ুন : গুজরাটে রাসায়নিক গ্যাস লিকে ৬ জনের মৃত্যু

উল্লেখ্য, অনেক সময় ক্ষমতা ও স্বার্থ টিকিয়ে রাখতে প্রতিদ্বন্দ্বী সশস্ত্র দলগুলোও একে অন্যের সঙ্গে লড়াইয়ে জড়িয়ে পড়ে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড