• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাজ্যে আগুনে পুড়ে ৪ শিশুর মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ ডিসেম্বর ২০২১, ১১:২৮
যুক্তরাজ্যে আগুনে পুড়ে ৪ শিশুর মৃত্যু
ঘটনাস্থলে উপস্থিত দমকল বাহিনীর সদস্যরা (ছবি : বিবিসি নিউজ)

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে ভয়াবহ অগ্নিকাণ্ডে শেষ খবর পাওয়া পর্যন্ত চার শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) শহরটির একটি বাড়িতে আগুন লাগলে প্রাণহানির ঘটনাটি ঘটে। লন্ডনের পুলিশের বরাতে শুক্রবার (১৭ ডিসেম্বর) করা প্রতিবেদনে তথ্যটি নিশ্চিত করেছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।

পুলিশ ও ফায়ার ব্রিগেডের কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে ব্রিটেনের বার্তা সংস্থাটি বলছে, বৃহস্পতিবার দক্ষিণ লন্ডনের কলিংউড রোডের একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। পরবর্তীকালে আগুনটি নিয়ন্ত্রণে এনে অগ্নিদগ্ধ অবস্থাতে ওই চার শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। যদিও আগুনে মারাত্মকভাবে দগ্ধ হওয়ার কারণে হাসপাতালেই তারা মৃত্যুবরণ করেন। সদ্য প্রাণ হারানো সেই চার শিশু একে অপরের আত্মীয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লন্ডনের অগ্নি নির্বাপণ দফতর বিবৃতির মাধ্যমে জানায়, বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর দমকল বাহিনীর মোট ৮টি ফায়ার ইঞ্জিন এবং ৬০ জন দমকল কর্মী একযোগে অভিযান চালিয়ে আগুনটি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন : ডোমিনিকান রিপাবলিকে বিমান বিধ্বস্তে নিহত ৯

লন্ডনের পুলিশ কমিশনার অ্যান্ডি রোয়ে বলেছেন, আগুনে দগ্ধ হয়ে চার শিশুর মৃত্যুর ঘটনায় সবাই শোকে স্তব্ধ হয়ে গেছেন। আগুন লাগার কারণ জানতে এরই মধ্যে তদন্তকাজ শুরু হয়েছে। নিহত শিশুদের পরিচয় এখন পর্যন্ত শনাক্ত করা সম্ভব হয়নি।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড