• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোবর খেয়ে উচ্ছ্বসিত ভারতীয় ডাক্তার, ভাইরাল ভিডিয়ো

  আন্তর্জাতিক ডেস্ক

২০ নভেম্বর ২০২১, ১৩:৪২
শিশু চিকিৎসক মনোজ মিত্তল
শিশু চিকিৎসক মনোজ মিত্তল

সাম্প্রতিক সময়ে ভারতে গোবর অথবা গোমূত্র খাওয়ার পক্ষে বারবার সওয়াল করতে দেখা গিয়েছে কট্টর হিন্দুত্ববাদীদের। এমনকি, করোনা মহামারির সময়ে করোনা সারানোর ওষুধ হিসেবেও গোবর খাওয়ানোর পরামর্শ দিতে দেখা গিয়েছে বিজেপি নেতাকে। কিন্তু এবার হরিয়ানায় দেখা মিলল এক চিকিৎসকের, যিনি গোবর খেয়ে তার ‘গুণাগুণ’ নিয়ে উচ্ছ্বসিত হলেন। এমবিবিএস পাশ ওই চিকিৎসকের গোবর খাওয়ার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

হরিয়ানার কার্নালের বাসিন্দা মনোজ মিত্তল একজন শিশু চিকিৎসক। ভিডিয়োতে তাকে গোবরের উপকারিতা নিয়ে কথা বলতে দেখা গিয়েছে। তারপর কথা বলতে বলতে অনায়াসে গোবর মুখে তুলে খেতে দেখা গিয়েছে তাকে। মনোজ জানিয়েছেন, তার মা-ও উপবাসের সময় গোবর খেতেন। সেই ধারা বজায় রাখছেন তিনিও। মনোজের কথায়, "তন মন পবিত্র হো যায়েগা।” অর্থাৎ শরীর ও মন, দুই-ই পবিত্র রাখে গোবর। তার মতে, গোবর শরীরে একবার প্রবেশ করলে শরীরকে শুদ্ধ করে তোলে।

এমন ভিডিয়ো যে ভাইরাল হবে দ্রুত, তা বলাই বাহুল্য। ‘ভাইরাল হরিয়ানা’ নামে এক টুইটার ইউজার এটি শেয়ার করতেই তা দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনেকেই সেটি শেয়ার করেন। নানা কমেন্টও জমা পড়তে থাকে ভিডিয়োর নিচে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড