• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে শপিং মলে বন্দুকধারীর গুলিতে হতাহত ১০

  আন্তর্জাতিক ডেস্ক

২৬ অক্টোবর ২০২১, ১১:৫৭
যুক্তরাষ্ট্রে শপিং মলে বন্দুকধারীর গুলিতে হতাহত ১০
নিরাপদ আশ্রয়ের দিকে ছুটছেন লোকজন (ছবি : এপি)

যুক্তরাষ্ট্রের ইদাহো অঙ্গরাজ্যের একটি শপিং মলে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে এখন পর্যন্ত দুইজনের প্রাণহানি ঘটেছে। এতে আহত হয়েছেন আরও আটজন। হতাহতদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন বলে জানা গেছে।

মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজ জানিয়েছে, সোমবার (২৫ অক্টোবর) স্থানীয় সময় দিবাগত রাতে ইদাহোর বোয়িস টাউন স্কয়ারে হামলার ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে সংবাদ সম্মেলনের মাধ্যমে বোয়িস পুলিশ প্রধান রায়ান লি বলেছেন, শপিং মলে অন্তত একজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এরপর সেখানে বন্দুকধারীর সঙ্গে পুলিশের গুলি বিনিময় হয় এবং আমাদের একজন সদস্য আহত হন।

রায়ান লি আরও বলেন, ভয়াবহ ওই ঘটনায় জড়িত সন্দেহভাজন এরই মধ্যে একজনকে আমাদের হেফাজতে নেওয়া হয়েছে। এখন পর্যন্ত দুইজনের প্রাণ গেছে। আপাতত ঘটনাস্থলের আশপাশের এলাকায় কোনো ধরনের হুমকি নেই।

যদিও এই আক্রমণের পেছনে ঠিক কী কারণ তা প্রাথমিক জানাতে পারেননি পুলিশ ওই কর্মকর্তা। ফলে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান বোয়িসের এই পুলিশ প্রধান। এমনকি হামলাকারীর বিষয়েও এখনো কোনো তথ্য জানানো হয়নি।

আরও পড়ুন : গণমাধ্যমে বেসরকারি বিনিয়োগ নিষিদ্ধের পথে চীন

মার্কিন মিডিয়া দ্য নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়, ইদাহোর দুইতলা বিশিষ্ট ওই শপিং মলটিতে স্টোর ও রেস্টুরেন্ট মিলিয়ে প্রায় দেড় শতাধিক আউটলেট রয়েছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড