• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সেলফি তুলে বিপাকে নারী পুলিশ

  আন্তর্জাতিক ডেস্ক

২২ অক্টোবর ২০২১, ১৫:০৬
প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সেলফি তুলে বিপাকে নারী পুলিশ
প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সেলফি তুলছেন নারী পুলিশ সদস্যরা (ছবি : এনডিটিভি)

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে গিয়ে বারংবার আটক হতে হচ্ছে কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে। সেই ধারাবাহিকতায় বুধবারও (২০ অক্টোবর) আগ্রার অকুস্থলে নিহত এক ব্যক্তির পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়ায় সময় দুই ঘণ্টা গাড়ি বহরসহ আটকে রাখা হয় প্রিয়াঙ্কা গান্ধীকে।

ওইদিন পুলিশ যখন প্রিয়াঙ্কা গান্ধীর পথ আটকেছিল, তখনই গাড়ি থেকে নেমে আসেন কংগ্রেসের এই নেত্রী। আর সেই সময় প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত থাকতে দেখা যায় বেশ কয়েকজন নারী পুলিশ কনস্টেবলকে। মুহূর্তেই সেই সেলফি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। মূলত এরপরই ওই নারী কনস্টেবলদের ওপর শাস্তির খাঁড়া নেমে আসতে চলেছে বলে জানা যায়।

শুক্রবার (২২ অক্টোবর) লখনৌ পুলিশ কমিশনার ডি কে ঠাকুর বাহিনীর নারী সদস্যদের এই সেলফি প্রসঙ্গে জানিয়েছেন, প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে যে নারী কনস্টেবলরা ছবি তুলেছেন, তাদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। আর লখনৌ পুলিশ কমিশনারের এমন মন্তব্যের পরই ক্ষোভে গর্জে ওঠেন খোদ প্রিয়াঙ্কা।

তিনি সাফ জানিয়ে দেন, আমার সঙ্গে ছবি তোলাই যদি তাদের অপরাধ হয়, তাহলে আমাকেও শাস্তি দেওয়া হোক। ওই নারী কনস্টেবলদের কেন অযথা অভিযুক্ত করা হবে!

আরও পড়ুন : পাকিস্তানে বোমা হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪

টুইট বার্তায় প্রিয়াঙ্কা গান্ধী বলেন, শুনতে পাচ্ছি, ছবিটি দেখে যোগী আদিত্যনাথ নাকি ভীষণই ক্ষুণ্ণ হয়েছেন। সেই কারণেই ওই নারী পুলিশ কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে উদ্যোগী হয়েছেন তিনি। যদি আমার সঙ্গে ছবি তোলাটা তাদের অপরাধই হয়ে থাকে, তাহলে আমাকেও শাস্তি দেওয়া হোক। উত্তরপ্রদেশ সরকার এভাবে কর্মঠ ও বিশ্বাসী পুলিশ কর্মীদের ক্যারিয়ার নষ্ট করতে পারে না।

প্রিয়াঙ্কাকে আটক করা প্রসঙ্গে অবশ্য পুলিশের পক্ষ বলা হয়েছে- রাজ্যের আইন শৃঙ্খলা রক্ষার কারণেই কংগ্রেস নেত্রীকে আটক করা হয়েছিল। পুলিশের দাবি, প্রিয়াঙ্কা সম্পূর্ণ বিনা অনুমতিতে আগ্রা যাচ্ছিলেন।

এ দিকে পুলিশ সদস্যদের সঙ্গে এবং প্রিয়াঙ্কা গান্ধী ও কংগ্রেস সমর্থকদের বেশ কয়েক দফায় তর্ক-বিতর্কের একাধিক ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন : সড়ক থেকে প্রিয়াঙ্কা গান্ধীকে আটক, পরে মুক্তি

প্রকাশিত সেই ভিডিয়োতে প্রিয়াঙ্কা গান্ধীকে বলতে শোনা যায়, কোথাও যেতে গেলে অনুমতির প্রয়োজন হবে কেন? দেশের স্বাধীন নাগরিক হিসেবে যে কোনো প্রান্তে যাওয়ার অধিকার আমার রয়েছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড