• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে নৌকাডুবিতে একজনের মৃত্যু, নিখোঁজ ৩০

  আন্তর্জাতিক ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩০
ভারতে নৌকাডুবিতে একজনের মৃত্যু, নিখোঁজ ৩০
নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে (ছবি : দ্য হিন্দু)

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে একটি নৌকার সঙ্গে ধাক্কা লেগে অপর একটি নৌকা উল্টে যাওয়ার ঘটনায় ৩০ জনের বেশি লোক নিখোঁজ রয়েছেন। দুর্ঘটনাটি ঘটার পর এখন পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাজ্য পুলিশের বরাতে ব্রিটিশ মিডিয়া বিবিসি নিউজ জানিয়েছে, বুধবার (৮ সেপ্টেম্বর) আসামের জোরহাটের কাছে ব্রহ্মপুত্র নদে নৌকাটি উল্টে যাওয়ার সময় সেখানে ১২০ জনের মতো আরোহী ছিল। কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাস্থল থেকে এরই মধ্যে ৪২ জনকে জীবিত অবস্থাতে উদ্ধার করা হয়েছে। এছাড়া বেশ কয়েকজন সাতরে তীরে উঠে এসেছেন।

স্থানীয় লোকজনও নৌকায় করে নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছেন। রাজ্য পুলিশের এক কর্মকর্তা বলেন, স্থানীয় বাসিন্দা এবং দুর্যোগ মোকাবিলা বাহিনীর সদস্যদের সহায়তায় আমরা অনেক লোককে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

তিনি জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত নৌকাটি জোরহাট থেকে ব্রহ্মপুত্র নদ দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি নৌকার সঙ্গে সংঘর্ষ ঘটে। ভয়াবহ এ ঘটনায় এ পর্যন্ত ৩০ জনের বেশি মানুষ নিখোঁজ রয়েছেন।

আরও পড়ুন : আবারও গৃহবন্দি মেহবুবা মুফতি

উল্লেখ্য, দুর্ঘটনার পর বিষয়টির জন্য গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট বার্তায় তিনি জানিয়েছেন, লোকজনকে উদ্ধারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড