• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়ের পরদিনই জরুরি বৈঠকে মমতা

  আন্তর্জাতিক ডেস্ক

০৩ মে ২০২১, ১৬:৩০
জয়ের পরদিনই জরুরি বৈঠকে মমতা
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি : আনন্দবাজার পত্রিকা)

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গের ক্ষমতায় বসতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ের পরই সোমবার (৩ মে) জয়ী প্রার্থীদের নিয়ে জরুরি বৈঠক ডেকেছেন তিনি। বেলা ৩টায় তৃণমূল ভবনে সবাইকে নিয়ে আলোচনায় বসবেন মমতা। ভারতীয় মিডিয়ার প্রতিবেদনে তথ্যটি জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সবার সঙ্গে সম্ভাব্য মন্ত্রিসভা নিয়ে কথা বলতে পারেন তিনি। এরপর সন্ধ্যা ৭টার দিকে মমতা রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন রাজভবনে। রবিবার (২ মে) টুইট বার্তায় তৃণমূল নেত্রীকে আমন্ত্রণের কথা জানিয়েছিলেন রাজ্যপাল ধনকড়।

এবারের বিধানসভা নির্বাচনে ২৯২ আসনের মধ্যে ২১৩টি আসনে জিতেছে তৃণমূল। এছাড়া প্রার্থী শূন্যতার কারণে এখনও বাকি দুই আসনের নির্বাচন। জয়ের ইঙ্গিত পাওয়ার পর সম্ভাব্য মন্ত্রিসভার ছক সাজিয়ে ফেলেছিলেন মমতা এমন খবর দিয়েছে কলকাতার কিছু গণমাধ্যম।

আগের দুইবারের মতো এবারও মমতার মন্ত্রিসভায় গুরুত্ব পেতে পারেন বিদায়ী মন্ত্রীরা। পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাসদের পাশাপাশি নতুন ক্যাবিনেটে জয়ী তারকা প্রার্থীরাও গুরুত্ব পেতে পারে বলে জানা গেছে।

রবিবার সন্ধ্যায় জয়ের পর সাংবাদিকদের সামনে ব্রিফিংয়ে মমতা জানিয়েছিলেন, এই মুহূর্তে বিজয় উৎসব কিংবা অন্য কোনো উদযাপন নয়। কোভিড-১৯ মোকাবিলায় সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। সেটাই হবে অগ্রাধিকার। এমনকি নতুন মন্ত্রিসভার শপথ কবে সেব্যাপারেও কোনো কিছু স্থির করেননি তিনি।

আরও পড়ুন : স্বাধীনতা সংগ্রামী বাবাই আদর্শ ছিল মমতার

এ ব্যাপারে তিনি বলেছিলেন, দলের সঙ্গে আলোচনা করে তা ঠিক করা হবে। তবে রাজভবনে শপথ নেবেন, তার ইঙ্গিত ছিল। রবিবার তৃণমূলের বড় জয়ের পর রাজ্যপাল তাই দলনেত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজভবনে। আজ সেই আমন্ত্রণে সন্ধ্যা ৭টায় সেখানে যাবেন মমতা ব্যানার্জি। তবে তার আগে জয়ী প্রার্থীদের সঙ্গে বসে আগামী দিনের কর্মপরিকল্পনা ঠিক বৈঠকের আহ্বান করেছেন তিনি।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড