• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছত্তিশগড়ে মাওবাদীর হামলায় নিহত বেড়ে ২২

  আন্তর্জাতিক ডেস্ক

০৪ এপ্রিল ২০২১, ১৫:২৯
ছত্তিশগড়ে মাওবাদীর হামলায় নিহত বেড়ে ২২
মাওবাদী হামলায় নিহত সেনাদের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে (ছবি : দ্য হিন্দু)

ভারতের ছত্তিশগড়ের বিজাপুর জেলায় মাওবাদী-বিরোধী অভিযানে এখন পর্যন্ত কমপক্ষে ২২ নিরাপত্তা বাহিনীর সদস্য নিহত হয়েছে। এছাড়া আরও বেশ কয়েকজন নিরাপত্তা সদস্য এখনো নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। খবর এনডিটিভির

রবিবার (৪ এপ্রিল) সকালে ছত্তিশগড়ের পুলিশ কর্মকর্তা অশোক জুনেজা বলেন, মাওবাদী-বিরোধী অভিযানে নিরাপত্তা সদস্যদের মৃত্যুর সংখ্যা বাড়ছেই। শনিবার (৩ এপ্রিল) নতুন করে আরও পাঁচ সদস্যের মৃত্যু হয়েছে।

তেররামের একটি জঙ্গলে নিখোঁজ ২১ জনকে খুঁজতে গিয়েছিল নিরাপত্তা সদস্যদের একটি টিম। বিজাপুরের পুলিশ সুপার জানিয়েছেন, এখন পর্যন্ত ২২ জন জওয়ানের মৃত্যু হয়েছে। ৩০ জন হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, ছত্তিশগড়ে জঙ্গলের ভেতর মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলি বিনিময় হয়। একের পর এক অভিযান চলতেই থাকে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিজাপুর ও সুকমা জেলায়। পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কিন্তু গুলির শব্দ থামতেই খোঁজ পাওয়া যায়নি ২১ জন জওয়ানের।

আরও পড়ুন : শরণার্থী ইস্যুতে ফের মুখোমুখি তুরস্ক-গ্রিস

প্রথমে জানা গেছে, গুলির লড়াইয়ে প্রাণ হারিয়েছেন ৫ জন জওয়ান। গোপন সূত্রে মাওবাদীদের খবর পেয়ে অভিযান চালায় সিআরপিএফের কোবরা বাহিনী, ডিআরজি এবং এসটিএফ। এই ঘটনায় কেঁপে ওঠে ছত্তিশগড়ের বিজাপুর।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড