• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়ের মাথা কেটে গ্রামে ঘুরল বাবা

  আন্তর্জাতিক ডেস্ক

০৪ মার্চ ২০২১, ১২:১০
মেয়ের মাথা কেটে গ্রামে ঘুরল বাবা
মেয়ের মাথা কেটে সড়কে হাঁটছে বাবা (ছবি : নিউজ ১৮)

মানুষের কাটা মাথা হাতে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন মাঝবয়সী এক লোক। দৃশ্যটি দেখে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের হারদয় জেলায়। জানা গেছে, কাটা মাথাটি সর্ভেশ কুমার নামে ব্যক্তির ১৭ বছর বয়সী মেয়ের। সড়কে থাকা এক ব্যক্তি তাকে চিনতে পারেন।

রাস্তায় এই ভয়াবহ দৃশ্য দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুই পুলিশ অফিসার তাকে প্রশ্ন করতে শুরু করেন এবং গোটা ঘটনাটি নিজদের ফোনে রেকর্ড করতে থাকেন। সর্ভেশ অবশ্য কোনো ভয় না পেয়ে দ্বিধাহীন ভাবে সমস্ত প্রশ্নের উত্তর দিতে থাকেন।

সর্ভেশ জানান, এক ব্যক্তির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক তিনি মেনে নিতে পারেননি। তাই ধারাল অস্ত্র দিয়ে সন্তানের গলা কেটে হত্যা করেছেন।

তিনি জানিয়েছেন, মেয়ের মৃতদেহ বাড়িতেই রাখা আছে। এরপর সর্ভেশকে থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, আমাদের কাছে ফোন এসেছিল যে একজন ব্যক্তি একটি মেয়ের কাটা মাথা নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। এরপর সেখানে গিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে এবং পরে থানায় নিয়ে এসে ওই ব্যক্তিকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

আরও পড়ুন : মিয়ানমারে একদিনে ৩৮ বিক্ষোভকারীর মৃত্যু

দেশটির জাতীয় অপরাধ রেকর্ড ব্যুরোর রেকর্ড অনুযায়ী, ২০১৯ সালে মহিলার বিরুদ্ধে হওয়া ক্রাইমের হিসেবে উত্তরপ্রদেশ দেশের মধ্যে শীর্ষ স্থানে রয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড