• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমেরিকায় ভ্যাকসিন নিলেই গাঁজা ফ্রি!

  আন্তর্জাতিক ডেস্ক

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩২
পট ফর শটস্
পট ফর শটস্ অফার (ছবি: সংগৃহীত)

উদ্দেশ্যে একটাই। আবারও সুস্থ পৃথিবীর মুখ দেখতে চান সকলে। আর তাই যাতে প্রত্যেকেই কোভিড-১৯ ভ্যাকসিন নিতে আগ্রহী হন, তার জন্য অভিনব উদ্যোগ আমেরিকার কয়েকজন আন্দোলনকারীর। কী উদ্যোগ! তারা জানিয়েছেন, যারাই ভ্যাকসিন নেবেন, তাদেরকে উপহারস্বরূপ গাজা দেওয়া হবে।

কয়েকদিন আগে গাঁজাপ্রেমীদের জোট 'ডি সি মারিজুয়ানা জাস্টিস' ঘোষণা করে, যাঁরা ভ্যাকসিনের প্রথম ডোজটি নেবেন, তাদেরই গাঁজা পাকানো সিগারেট উপহার দেওয়া হবে। তবে বিনামূল্যে গাঁজা নেওয়ার আগে ভ্যাকসিনেশন কার্ড দেখাবে হবে। গ্রুপের কো-ফাউন্ডার নিকোলাস সিলার এই প্রসঙ্গে জানান, "মহামারী দূর করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। আর এই গাঁজার প্রলোভন কাটানো বেশ মুশকিল। মানুষ এর টানেই ভ্যাকসিন নিতে আগ্রহী হবেন বলে আমার ধারণা।"

ওয়াল্ড লেকের 'গ্রিন হাউস' জানায়, জানুয়ারি মাসে শুরু হয়েছেন 'পট ফর শটস্' ক্যাম্পেন। এখনও পর্যন্ত ৪০০০ মানুষদের তারা প্রি-রোলড জয়েন্ট দিয়েছেন। এর চাহিদা নাকি এখন এতোটাই বেড়ে গেছে, যে মার্চ পর্যন্ত এই ক্যাম্পেন চলবে বলে তারা জানিয়েছে। অন্যদিকে জেরি মিলান জানান, "কোভিড-১৯ ভ্যাকসিনের গুরুত্ব বোঝাতেই এই উদ্যোগ।" তবে নিজেদের দায়িত্বে এবং শরীর বুঝে গাঁজা খাওয়ার পরামর্শ দিচ্ছেন তিনি। তারা আশা করছেন এর মাধ্যমেই করোনা আবহ এবং ভীতি পুরোপুরিই কেটে যাবে একদিন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড