• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানে চার নারী এনজিও কর্মীকে গুলি করে হত্যা

  আন্তর্জাতিক ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৮
হত্যা
প্রতীকী ছবি

উত্তর-পশ্চিম পাকিস্তানের পূর্ব ওয়াজিরিস্তান জেলায় চার নারী এনজিও কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, সোমবার জেলার মির আলি এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

ওয়াজিরিস্তান পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, পূর্ব ওয়াজিরিস্তানের মির আলিতে চার নারী এনজিও কর্মীকে বহনকারী গাড়িতে অজ্ঞাত বন্দুকধারীরা গুলি চালিয়ে তাদের হত্যা করা হয়। পূর্ব ওয়াজিরিস্তান আফগানিস্তান-পাকিস্তানের সীমান্তবর্তী একটি এলাকা।

বিবৃতিতে বলা হয়, নিহত ওই চার নারী বেসরকারি একটি এনজিওতে কাজ করত। খবর সিনহুয়ার।

পাকিস্তানের সিনিয়র পুলিশ সুপার শফিউল্লাহ গেন্দাপুর আল জাজিরাকে জানান, ওই চার নারীর ওপর সোমবার সাড়ে ৯টার দিকে মির আলি শহরের ইপ্পি গ্রামের কাছে হামলা হয়। নারী কর্মীদের গাড়িতে অজ্ঞাত বন্দুকধারীরা গুলি করে।

এরপর ঘটনাস্থল থেকে হামলাকারী পালিয়ে যায়। হামলায় গাড়ির চালক আহত হয়। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

ওই এলাকায় এনজিও কর্মীদের উপর বিশেষ কোনো হুমকি আছে কি না, এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, এটি সন্ত্রাসপ্রবণ জেলা ও অঞ্চলটির সর্বত্রই হুমকি রয়েছে। উপজাতীয় সংস্কৃতিতে নারীদের মুক্তভাবে বেড়ানো গ্রহণ করা হয় না। তাৎক্ষণিকভাবে কোনো গোষ্ঠী এই হামলার দায় স্বীকার করেনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড