• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীর্ঘ বিরতির পর স্ত্রীকে প্রকাশ্যে আনলেন কিম

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৬
দীর্ঘ বিরতির পর স্ত্রীকে প্রকাশ্যে আনলেন কিম
স্ত্রী রি সোল জুর সঙ্গে উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন (ছবি : অরবিট)

দীর্ঘ এক বছরের বেশি সময় পর স্ত্রী রি সোল জুকে প্রকাশ্যে আনলেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। দেশটির বৃহত্তম ছুটির দিনে আয়োজিত এক অনুষ্ঠানে স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজির হন তিনি।

কিম জং উনের প্রয়াত পিতা কিম জং ইলের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান হাজির হওয়া এই যুগলের ছবি প্রকাশ করেছে সরকারি শ্রমিক পার্টির সংবাদপত্র রোডং সিনমুন। খবর রয়টার্সের

আগে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়শই স্বামী কিমের সঙ্গে দেখা যেত সোল জুকে। তবে গত জানুয়ারিতে চন্দ্র নববর্ষের ছুটিতে একটি ইভেন্টে যোগ দেওয়ার পর তাকে আর প্রকাশ্যে দেখা যায়নি। এ সময় তার স্বাস্থ্য এবং সম্ভাব্য গর্ভাবস্থা নিয়ে জল্পনা শুরু হয়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দক্ষিণ কোরিয়ার জাতীয় গোয়েন্দা সংস্থা (এনআইএস) জানিয়েছে, কিম জং উনের স্ত্রী রি সোল জু প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে বাহ্যিক ক্রিয়াকলাপ থেকে বিরত থাকতে পারেন। এই গোয়েন্দা সংস্থার বিশ্বাস, রি ও কিম দম্পতির তিন সন্তান রয়েছে। তবে তাদের সম্পর্কে অনেক কমই জানা যায়।

আরও পড়ুন : সু চির বিরুদ্ধে আদালতে দ্বিতীয় অভিযোগ গঠন

উল্লেখ্য, মনসুদের একটি আর্ট থিয়েটারে কনসার্ট দেখার সময় কিম-রি দম্পতিকে হাসি মুখে দেখা যায়। তবে সেখানে কাউকে মাস্ক পরা অবস্থায় এমনকি সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড