• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজতে না খেয়ে আছেন শিং-চামড়া পরা সেই ‘দাঙ্গাবাজ’

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ জানুয়ারি ২০২১, ১৪:১২
হাজতে না খেয়ে আছেন শিং-চামড়া পরা সেই ‘দাঙ্গাবাজ’
শিং ও চামড়া পরে মার্কিন পার্লামেন্টে হামলাকারী ট্রাম্পের সমর্থক (ছবি : রয়টার্স)

মার্কিন কংগ্রেস ভবন ক্যাপিটাল হিলে তাণ্ডবকারীদের মধ্যে অন্যতম ভাইরাল হওয়া দাঙ্গাবাজ জ্যাক অ্যানজেলি। ক্যাপিটালে জ্যাকের খালি গায়ে মাথায় শিং ও চামড়া পরে উল্লাস করার ছবি ভাইরাল হওয়ার পর শনিবার (৯ জানুয়ারি) তিনি এফবিআইএর কাছে আত্মসমর্পণ করেন। এরপর গত সোমবার (১১ জানুয়ারি) তাকে আদালতে হাজির করা হয়।

এ দিকে অর্গানিক ডায়েট চার্ট অনুযায়ী খাবার না দেওয়ায় হাজতে জ্যাক খাওয়া-দাওয়া বন্ধ রেখেছেন বলে জানা গেছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) তার মায়ের বরাতে নিউজ উইকের প্রতিবেদনে তথ্যটি প্রকাশিত হয়।

যেখানে তাকে আটক রাখা হয়েছে, সেখানে অর্গানিক খাবার সরবরাহ না করায় গত শনিবার থেকে এ পর্যন্ত জ্যাক অ্যানজেলি কিছুই খাননি বলে জানিয়েছেন তার মা।

গত বুধবার (৮ জানুয়ারি) মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ইলেক্টোরাল কলেজ ভোটের গণনা এবং জো বাইডেনের বিজয় প্রত্যয়নের জন্য কংগ্রেসের যৌথ অধিবেশন চলাকালে ওয়াশিংটনের ক্যাপিটালে ডোনাল্ড ট্রাম্পের উগ্র সমর্থকদের হামলায় খালি গায়ে মাথায় শিং পরে অংশ নেন জ্যাক অ্যানজেলি।

আরও পড়ুন : অনেক রিপাবলিকানও ট্রাম্পের অভিশংসন চায়

উল্লেখ্য, জ্যাকের তার আসল নাম জ্যাকব অ্যান্থনি চ্যান্সলি। তিনি বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কট্টরপন্থি সমর্থকদের মধ্যে একজন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড