• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০২৪ নির্বাচনে প্রেসিডেন্ট পদ ফিরে পাওয়ার চেষ্টায় ট্রাম্প

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ নভেম্বর ২০২০, ১০:৩১
২০২৪ নির্বাচনে প্রেসিডেন্ট পদ ফিরে পাওয়ার চেষ্টায় ট্রাম্প
সদ্য পরাজিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (ছবি : দ্য ইকনোমিক টাইমস)

আগামী জানুয়ারিতে হোয়াইট হাউস ছাড়বেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতির ঘোষণা ও দিবেন তিনি। পরবর্তী কর্মসূচি হিসেবে এসব পদক্ষেপ গ্রহণের তথ্য জানা যায় ওয়াশিংটন পোস্টের মাধ্যমে।

গত রবিবার (২২ নভেম্বর) ট্রাম্প তার উপদেষ্টাদের সঙ্গে আলাপের সময় যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্টের তথ্যে এসব জানা যায়।

বিশ্লেষকদের মতে, মার্কিন নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেছেন রিপাবলিকান প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যদিও এখনো নির্বাচনের ফল মেনে নেননি তিনি। তবে পরবর্তী নির্বাচনে অংশগ্রহণের আনুষ্ঠানিক ঘোষণা চলতি বছরের শেষের দিকে দেবেন। এমন কিছুই ট্রাম্প তার উপদেষ্টাদের সঙ্গে আলাপ করছেন বলে জানিয়েছে ওয়াশিংটন পোস্ট।

হোয়াইট হাউজ ছেড়ে যাওয়ার পর রাজনীতি ও মিডিয়ায় নিজের উপস্থিতি বজায় রাখার পাশাপাশি নিজের জনপ্রিয়তা বাড়িয়ে আবারও হোয়াইট হাউজে ফেরার চেষ্টা করবেন তিনি।

আরও পড়ুন : মার্কিন নির্বাচনকে ত্রুটিপূর্ণ বলছেন পুতিন

ট্রাম্পের দীর্ঘ দিনের বন্ধু ক্রিস্টোফার রুডি জানান, ট্রাম্প অবশ্যই রাজনীতি ও মিডিয়ায় নিজের অবস্থান ধরে রাখবে। আগের সব ব্যবসা-বাণিজ্য তো আছেই, তার সাথে আরও নতুন তৈরি করবেন ট্রাম্প। নিজের গুরুত্ব ধরে রাখার অংশ হিসেবে মিডিয়া হাউজ প্রতিষ্ঠা করার কথা ভাবছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড