• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীকে চতুর্থ বিয়ে করাতে পাত্রী খুঁজছে স্ত্রীরা!

  আন্তর্জাতিক ডেস্ক

২১ নভেম্বর ২০২০, ১১:৩০
তিন স্ত্রীর সঙ্গে আদনান
তিন স্ত্রীর সঙ্গে আদনান। (ছবি : সংগৃহীত)

অনলাইনে বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন এক যুবক। সেটা দেখেই হাসির রোল পড়ে যায় পরিচিতসহ আশপাশের মানুষের মাঝে। কারণ এটা হবে ওই যুবকের ৪র্থ বিয়ে। তবে মানুষের হাসিতে কিছুই যায় আসে না ওই যুবকের, বিয়েটা করবেনই তিনি। আর তার এই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন রয়েছে তার বাকি তিন স্ত্রীর। শুধু সমর্থন নয়, স্বামীর বিয়ের জন্য পাত্রীও খুঁজতে শুরু করেছেন তারা। খবর গালফ টুডের।

জানা গেছে, ওই যুবকের নাম আদনান। পাকিস্তানের সিয়ালকোটের বাসিন্দা তিনি। ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন আদনান, তখন তিনি স্কুলের ছাত্র। প্রথম স্ত্রীর নাম শুম্বল। এরপর একে একে আরও ২টি বিয়ে করেছেন আদনান। তার দ্বিতীয় স্ত্রীর নাম শুবানা এবং তৃতীয় স্ত্রী শাহিদা।

আদনানের প্রথম স্ত্রীর গর্ভে তিন সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীর গর্ভে দুই সন্তান। তাদের মধ্যে এক জনকে দত্তক নেন তৃতীয় স্ত্রী শাহিদা। তিন স্ত্রীর মধ্যে দারুণ বোঝাপড়া। কোনওদিন ঝগড়াঝাটি শোনেনি প্রতিবেশীরা। শুধু মাঝে মধ্যে প্রত্যেকেই অভিযোগ করেন, শুধু তাকেই নাকি অবহেলা করেন আদনান।

এখন তিন স্ত্রী স্বামীকে জোর দিচ্ছেন, চতুর্থ বিয়ের জন্য। তবে আদনানের শর্ত, চতুর্থ স্ত্রীর নামের আদ্যক্ষরও ‘‌শ’‌ হতে হবে। আর বিয়ের আগে দেখাও করতে চান তিনি।

আরও পড়ুন : অবৈধ ইহুদি বসতিতে অর্থায়ন বন্ধ করুন : ইলহান ওমর

এত বড় সংসার চালান কীভাবে?‌ এই প্রশ্নে আদনানের উত্তর, ছয়‌ কক্ষের বাড়ি আছে তার। মাসে সংসার চালাতে দেড় লাখ টাকার প্রয়োজন হয়। সেটুকু আয় হয়েই যায় তার।

আদনানের দাবি, প্রথম বিয়ের পরই তার ভাগ্য ঘুরে যায়। তার পর উন্নতি হতেই থাকে। আশা, চতুর্থ বিয়ের পর উন্নতির শিখরে পৌঁছাবেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড