• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পকে নিয়ে ভয়ঙ্কর হুঁশিয়ারি বোল্টনের

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ১২:৫০
ট্রাম্পকে নিয়ে ভয়ঙ্কর হুঁশিয়ারি বোল্টনের
সদ্য পরাজিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও যুক্তরাষ্ট্রের সাবেক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন (ছবি : সিএনবিসি)

ডোনাল্ড ট্রাম্পকে সরাতে ব্যর্থ হলে রিপাবলিকান পার্টিকে চড়া মূল্য দিতে হবে বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন। তিনি বলেছেন, ট্রাম্প নির্বাচনে পরাজিত হয়েছেন এবং এখন তার দল রিপাবলিকান পার্টির নেতাদের উচিত ট্রাম্পকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে সহযোগিতা করা। খবর এবিসি নিউজের।

রবিবার (১৫ নভেম্বর) বোল্টন এক টুইটার বার্তায় হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, রিপাবলিকানরা ডোনাল্ড ট্রাম্পকে সরিয়ে দিতে এবং জো বাইডেনকে নির্বাচিত প্রেসিডেন্ট হিসেবে মেনে নিতে রাজি না হলে এই দলকে চড়া মূল্য দিতে হবে।

যদিও বোল্টনের এমন মন্তব্যের পর ডোনাল্ড ট্রাম্পও তাকে নিয়ে পাল্টা আক্রমণ করেছেন। টুইট বার্তায় তিনি বলেছেন, যাদের সঙ্গে কাজ করে আমি আনন্দ পেয়েছি তাদের মধ্যে সবচেয়ে বোকা লোক হলো জন বোল্টন। তার সব সময় মন খারাপ থাকে, তিনি নিস্তেজ এবং শান্ত। তিনি জাতীয় সুরক্ষায় 'জি, চলুন যুদ্ধে যাই' ছাড়া আর কিছুই যোগ করতে পারেননি। এছাড়া অনেক তথ্য প্রকাশিত হয়েছে। আসলেই বোকা।

আরও পড়ুন : দুই বিক্ষোভকারীর মৃত্যুর পর পেরুর প্রেসিডেন্টের পদত্যাগ

উল্লেখ্য, গত ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আনুষ্ঠানিক ভোট গ্রহণের পর সর্বশেষ ফলে অনেক এগিয়ে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। তার ইলেক্টোরাল ভোট ৩০৬ এবং ট্রাম্পের ২৩২। তবে এই ফল এখনো মেনে নিতে নারাজ ট্রাম্প। ভোটে জালিয়াতি নিয়ে এখনো একের পর এক তোপ দেগে চলেছেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড