• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুকধারীদের হামলায় নিহত ৩

  আন্তর্জাতিক ডেস্ক

২২ অক্টোবর ২০২০, ১১:০৪
যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুকধারীদের হামলায় নিহত ৩
নাইটক্লাবে বন্দুকধারীদের হামলায় আহত যুবককে উদ্ধার করা হচ্ছে (ছবি : সিবিএস নিউজ)

যুক্তরাষ্ট্রের হিউস্টন শহরের একটি নাইটক্লাবে অজ্ঞাত পরিচয়ের বন্দুকধারীদের গুলিতে কমপক্ষে তিনজনের মৃত্যু হয়েছে। গুলিতে গুরুতর আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার কয়েক ঘণ্টা পরেও হামলাকারীদের শনাক্ত করতে পারেনি পুলিশ। ভয়াবহ এ ঘটনার সময় নৈশক্লাবটিতে কমপক্ষে ৩০ জন ছিলেন। সংবাদ সংস্থা সূত্রের খবর, বন্দুকবাজদের খোঁজে শহরে জোরদার তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার (২০ অক্টোবর) স্থানীয় সময় রাত ১০টা নাগাদ হিউস্টন শহরের ডিডি স্কাই ক্লাবে হামলা হয়। হিউস্টন পুলিশের কম্যান্ডার ক্যারোলেটা জনসন জানান, নৈশক্লাবের শুটিংয়ে এ পর্যন্ত তিনজন মারা গিয়েছেন। এমনকি চতুর্থ জনের অবস্থাও আশঙ্কাজনক।

পুলিশের ধারণা, কমপক্ষে ২ জন বন্দুকবাজ ছিল। যদিও হামলাকারীদের সম্পর্কে বিশদ তথ্য এখনো পুলিশের কাছে নেই।

ঘটনার সময় ওই নৈশক্লাবে থাকা কেড ট্রামেল নামে এক ব্যক্তি সংবাদ সংস্থার কাছে দাবি করেন, তিনি ও তার বন্ধু প্রাণ হাত করে নাইটক্লাব থেকে পালিয়ে আসার আগে পর্যন্ত ৭ থেকে ১০টি গুলির শব্দ শুনেছেন। এই যুবক একজন লোকাল হিপহপ শিল্পী।

আরও পড়ুন : মহড়া দিতে গিয়ে বোমাসহ ভেঙ্গে পড়ল মার্কিন যুদ্ধবিমান

ওই ব্যক্তির বর্ণনা অনুযায়ী, গুলি চলার সময় মেঝেতে পড়ে গিয়ে কোনো রকমে নিজেদের রক্ষা করি। তারপর পড়িমরি আমরা দুই বন্ধু নাইটক্লাব থেকে পালিয়ে আসি।

বছর কুড়ির ট্রামেলের কথায়, গুলির শব্দে ক্লাবের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। নিজের প্রাণ রক্ষায় যে যার মতো দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটতে থাকে। ভয়ে আমরাও দৌড় দিই। যত দ্রুত সম্ভব নাইটক্লাবের বাইরে বেরিয়ে আসার চেষ্টা করেছিলাম।

আরও পড়ুন : আজারবাইজানে আর্মেনীয় গোলাবর্ষণ বন্ধে এবার মাঠে যুক্তরাষ্ট্র

২০১৭ সালের নভেম্বরে টেক্সাসের সাদার ল্যান্ড স্প্রিংয়ের চার্চে বন্দুক হামলায় ২৬ জন নিহত হওয়ার পর মার্কিন প্রেসিডেন্টে ডোনাল্ড ট্রাম্প এক প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন, বিশ্বের অন্য আরও দেশের মতো আমেরিকাতেও মানসিক অবসাদগ্রস্তের সংখ্যা বাড়ছে। ট্রাম্পের এই মন্তব্য ঘিরে সে সময় বিস্তর সমালোচনা হয়েছিল।

সূত্র : এবিসি নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড