• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পের সুস্থতা কামনায় উপোষ করে ভারতীয় কৃষকের মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১৩:৩৩
ট্রাম্পের সুস্থতা কামনায় উপোষ করে ভারতীয় কৃষকের মৃত্যু
প্রেসিডেন্ট ট্রাম্পের মূর্তির সামনে তার ভারতীয় ভক্ত 'ট্রাম্প কৃষ্ণ' (ছবি : দ্য হিন্দু)

প্রাণঘাতী করোনা ভাইরাসে সংক্রমিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সুস্থতা কামনায় টানা চার দিন উপোষ থেকে ৩৫ বছর বয়সী একজন ভারতীয় কৃষকের মৃত্যু হয়েছে। গত ১১ অক্টোবর তার মৃত্যু হয়।

ভারতীয় গণমাধ্যমের বরাতে নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, ট্রাম্পের সুস্থতা কামনা করে উপোষ থাকা ওই ভারতীয় কৃষকের নাম বুসসা কৃষ্ণ। তার বাড়ি তেলেঙ্গানা রাজ্যের কোনি গ্রামে।

ট্রাম্প করোনায় সংক্রমিত হওয়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন কৃষ্ণ। চিন্তায় রাতে ঘুমাতেও পারতেন না তিনি। পরে ট্রাম্পের সুস্থতা কামনায় প্রার্থনার পাশাপাশি উপোষ করা শুরু করেন। তিন-চার দিন টানা উপোষ করায় অসুস্থ হয়ে পড়েন। এমন অবস্থায় ১১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনায় সংক্রমিত হন। ট্রাম্পকে হাসপাতালেও যেতে হয়েছিল। এ নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন ট্রাম্পের অন্ধ ভক্ত তেলেঙ্গানার বুসসা কৃষ্ণ। তাদের সুস্থতা কামনা করে টানা চার দিন উপোষ পালন করেন কৃষ্ণ। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : আর্মেনিয়াকে ধ্বংস না করে বাড়ি ফিরবে না তুরস্কের সেনারা

নাম প্রকাশ না করার শর্তে কৃষ্ণের একজন বন্ধু বলেন, ট্রাম্প করোনায় সংক্রমিত হওয়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন কৃষ্ণ। চিন্তায় রাতে ঘুমাতেও পারতেন না তিনি। পরে ট্রাম্পের সুস্থতা কামনায় প্রার্থনার পাশাপাশি উপোষ করা শুরু করেন। তিন-চার দিন টানা উপোষ করায় অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় ১১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

ডোনাল্ড ট্রাম্পের অন্ধ ভক্ত কৃষ্ণ তার বাড়িতে ট্রাম্পের বিশাল মূর্তি স্থাপন করেছিলেন। নিজের নাম রেখেছিলেন ‘ট্রাম্প কৃষ্ণ’

আরও পড়ুন : আর্মেনিয়ার জন্য রাশিয়াকে ধমক দিল তুরস্ক

কৃষ্ণের চাচাতো ভাই বিবেক বলেন, ট্রাম্প ও মেলানিয়া করোনায় সংক্রমিত হওয়ার খবরে কৃষ্ণ খুব ভেঙে পড়েছিলেন। খুব কান্নাকাটি করতেন। তার স্বাস্থ্য ভালো ছিল। আগে থেকে কোনো শারীরিক জটিলতা ছিল না।

প্রতিবেদনে বলা হয়, ডোনাল্ড ট্রাম্পের অন্ধ ভক্ত কৃষ্ণ এর আগে তার বাড়িতে ট্রাম্পের বিশাল মূর্তি স্থাপন করেছিলেন। নিজের নাম রেখেছিলেন ‘ট্রাম্প কৃষ্ণ’।

আরও পড়ুন : ১৮ অক্টোবরকে যুক্তরাষ্ট্রের ঐতিহাসিক পরাজয়ের দিন ঘোষণা ইরানের

কোনি গ্রামের কর্মকর্তা ভেঙ্কট গৌড় বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ না হয়েই আমাদের ‘ট্রাম্প কৃষ্ণের’ মৃত্যু মেনে নেওয়া কষ্টের। আমরা আশা করি, একজন অন্ধ ভক্তের মৃত্যুর এই খবরটি যেন ট্রাম্পের কাছে পৌঁছায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড