• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পকে গর্দভ বলে ইসরায়েলকে ধ্বংসের হুঁশিয়ারি ইরানের

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৩
ট্রাম্পকে গর্দভ বলে ইসরায়েলকে ধ্বংসের হুঁশিয়ারি ইরানের
হামলার জন্য প্রস্তুত ক্ষেপণাস্ত্র (ছবি : প্রতীকী)

মধ্যপ্রাচ্যের ইহুদিবাদী দখলদার রাষ্ট্র ইসরায়েলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপনের যে সিদ্ধান্ত মুসলিম রাষ্ট্র বাহরাইনের সরকার ঘোষণা করেছে, তার তীব্র নিন্দা জানিয়েছে ইরানের সশস্ত্র সামরিক বাহিনী ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি)।

তাদের দাবি, বাহরাইনের ‘জল্লাদ শাসক’ যেন কুদস মুজাহিদদের পাশাপাশি বাহরাইনের মুসলিম জাতির কঠিন প্রতিশোধের অপেক্ষায় থাকে। খবর পার্সটুডের।

গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাহরাইনের আলে খলিফা সরকার ইহুদি রাষ্ট্র ইসরায়েলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপনের সিদ্ধান্ত ঘোষণা করে। ইরান সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে এরই মধ্যে মানামার এই সিদ্ধান্তের তীব্র নিন্দা জানানো হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) আইআরজিসি বিবৃতির মাধ্যমে বলছে, বাহরাইনের মুসলিম জাতির আকাঙ্ক্ষার বিপরীতে গিয়ে আলে খলিফা সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তা চরম কাপুরুষোচিত পদক্ষেপ এবং এর কোনো বৈধতা নেই।

আরও পড়ুন : আলোচনার পরও আফগান সংকটের সমাধান হচ্ছে না!

আইআরজিসির বিবৃতিতে বলা হয়, আমেরিকার ‘ঘৃণিত ও গর্দভ’ প্রেসিডেন্টের কারসাজিতে কিছু আরব শাসক ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন করে তেলআবিবকে রক্ষা করার চেষ্টা করছে, তা কোনো দিনও সফল হবে না।

আরও পড়ুন : ইয়েমেনে হুথিদের স্থাপনায় সৌদি জোটের ১১ দফা আক্রমণ

এ ধরনের পদক্ষেপের ফলে বরং উল্টো মুসলিম উম্মাহর ইহুদিবাদবিরোধী চেতনা শানিত হবে এবং মুসলিম মানচিত্র থেকে ইসরায়েল নামক বিষফোঁড়া অপসারণের পথ সুগম হবে বলে মত বাহিনীটির।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড