• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘জয় শ্রী রাম’ না বলায় গাড়িচালককে পিটিয়ে হত্যা ভারতে

  আন্তর্জাতিক ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৫১
‘জয় শ্রী রাম’ না বলায় গাড়িচালককে পিটিয়ে হত্যা ভারতে
ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছে দিল্লি পুলিশ (ছবি : দ্য হিন্দু)

‘জয় শ্রী রাম’ না বলায় আফতাব আলম নামক এক মুসলিম ট্যাক্সি ক্যাব চালককে বেধড়ক পিটিয়ে হত্যা করেছেন হিন্দু দুই যাত্রী। গত রবিবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে ভারতের নয়ডায় ঘটনাটি ঘটে।

নিহতের পরিবারের অভিযোগ, গাড়িতেই সফররত দুই যাত্রী তাকে (আফতাব) ‘জয় শ্রী রাম’ বলতে জোর করছিলেন। তখনই দু-পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হলে আফতাব আলমের ওপর ঝাঁপিয়ে পড়েন তারই গাড়ির দুই যাত্রী। বেধড়ক মারধর করা হয়।

সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, মৃত্যুর কোলে ঢলে পড়ার কিছু সময় আগে আফতাব তার ২০ বছরের ছেলে মোহাম্মদ সাবিরকে ফোন করেন। সেখানেই সাবির স্পষ্টতই শুনতে পায় তার বাবাকে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি ‘জয় শ্রী রাম’ বলার জন্য শাসাচ্ছে ও বেধড়ক মারধর করছেন। গোটা পরিস্থিতি ও ভয়াবহতার আঁচ পেয়েই উপস্থিত বুদ্ধি খাটিয়ে গোটা কলটিই রেকর্ড করেন সাবির।

আরও পড়ুন : মহানবীকে অবমাননা করায় ফরাসি ম্যাগাজিনকে অভিশাপ খামেনির

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে ক্যাবসহ আফতাবের মরদেহ শনাক্ত করে পুলিশ। তবে পুলিশের ধারণা, মদ্যপ অবস্থাতেই গাড়িতে উঠেছিল অভিযুক্তরা। প্রাথমিক তদন্তে তাদের অনুমান গাড়ি চুরির উদ্দেশেই তারা প্রথম পর্যায়ে হয়তো আফতাবকে শাসিয়েছিল ও মারধর করতে থাকে। পরে আফতাব মারা গেলে পরিস্থিতি বেগতিক দেখে গাড়ি সমেত মৃত আফতাবকে রেখে পালায়।

আরও পড়ুন : চীনা সেনাদের ভয়ে সীমান্তে কাঁটাতারের বেড়া দিল ভারত

এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের অভিযুক্তদের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করা হয়েছে। মৃত ক্যাব চালক আফতাব ছিলেন রাজধানী নয়াদিল্লির ত্রিলোকপুরী এলাকার বাসিন্দা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড