• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুড়ির সঙ্গে আকাশে উড়ে গেল শিশু (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

০১ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৪
ঘুড়ির সঙ্গে আকাশে উড়ে গেল শিশু (ভিডিও)
ঘুড়ির সঙ্গে আকাশে উড়ছে শিশু (ছবি : বিবিসি নিউজ)

ঘুড়ির সঙ্গে উড়ছে শিশু। বিষয়টি অস্বাভাবিক মনে হলেও এমনই এক আজব ঘটনা ঘটেছে তাইওয়ানে। দেশটিতে ঘুড়ির সঙ্গে তিন বছরের এক শিশুর উড়ে যাওয়ার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাজধানী তাইপেইয়ের দক্ষিণাঞ্চলীয় শহর সিঞ্চুতে আন্তর্জাতিক ঘুড়ি উৎসব চলাকালে এ ঘটনা ঘটে। তবে প্রাণে বেঁচে গেছে ওই শিশু। খবর সিএনএনের

ভিডিওতে দেখা গেছে, ঘুড়ি উৎসবের ভিড়ে ওই শিশুকে শূন্যে উড়ে নিয়ে যায় বিশাল আকার এক লম্বা ঘুড়ি। ঘুড়ির একপ্রান্ত ধরে শূন্যে এদিক-সেদিক ভাসছে ওই শিশু।

জানা গেছে, আয়োজকরা ওই কমলা রঙের ঘুড়িটি আকাশে ওড়ানোর জন্য তৈরি করেছিলেন। সেই ঘুড়ির লেজের সঙ্গে জড়িয়ে যায় শিশুটি। কীভাবে এই ঘটনা ঘটল তা জানা যায়নি। তবে এটি ইচ্ছা করেই করা হয়েছে কিনা তাও জানা যায়নি।

আরও পড়ুন : সিরিয়ায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্রের আঘাতে ইরানি সেনাসহ নিহত ৬

শিশুটিতে ঘুড়ির সঙ্গে জড়িয়ে শূন্যে উড়তে দেখে সেখানে উপস্থিত লোকজন চিৎকার-চেঁচামেচি শুরু করেন। অনেকেই এর ভিডিও ও ছবি তুলতে ব্যস্ত ছিলেন। প্রায় ৩০ সেকেন্ড ঘুড়িটিকে উড়তে দেখা যায়।

আরও পড়ুন : ফিলিস্তিনিদের রক্তের জন্য ফের বেপরোয়া ইসরায়েল, সীমান্তে লেজার স্থাপন

ঘুড়ির সঙ্গে শিশুটি নেমে আসার পর লোকজন তাকে মাটিতে পড়ার আগেই ধরে ফেলেন। সঙ্গে সঙ্গেই শিশুটিকে তার মা ও উৎসবের কর্মীদের সঙ্গে হাসপাতালে পাঠানো হয়।

তাইওয়ানের রাষ্ট্রীয় সংবাদসংস্থার খবর অনুযায়ী, শিশুটির মুখ ও গলায় সামান্য আঘাত লেগেছে। বর্তমানে সে পরিবারের সঙ্গেই বাড়ি ফিরেছে।

আরও পড়ুন : ইসরায়েলি আগ্রাসন থেকে গাজাকে বাঁচানোর আকুতি

এ দিকে ঘটনাটির জন্য ক্ষমা প্রার্থনা করেছেন শহরটির মেয়র লিন চিহ-চিয়েন। আগত দর্শকদের নিরাপত্তার জন্য উৎসব অবিলম্বে রদেরও ঘোষণা করেন তিনি।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড