• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাকে জয় করলেন অমিত শাহ 

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ আগস্ট ২০২০, ২০:০৪
করোনা
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার তাঁর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিন বিকেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী স্বয়ং টুইট করে একথা জানিয়েছেন। তবে চিকিৎসকের পরামর্শ আপাতত আরো কিছুদিন তিনি সেলফ আইসোলেশনে থাকবেন বলেও জানিয়েছেন শাহ।

টুইটে অমিত শাহ লেখেন, 'আজ আমার কভিড-১৯ নমুনা পরীক্ষা নেগেটিভ এসেছে। আমি ভগবান ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাই। যারা এতদিন আমার পাশে ছিলেন। চিকিৎসকদের পরামর্শে আগামি কয়েকদিন হোম আইসোলেশনে থাকবো। এই সংক্রমণ থেকে মুক্ত করতে যে সব চিকিৎসকরা আমার শুশ্রূষা করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ।'

গত ২ আগস্ট করোনায় আক্রান্ত হন অমিত শাহ। নিজেই টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান অমিত শাহ। লেখেন, 'করোনার উপসর্গ দেখা দেওয়ায় আমি পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে ডাক্তারদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হচ্ছি। আপনাদের মধ্যে যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেটেড রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন।' এরপর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় অমিত শাহকে। সূত্র : এনডিটিভি।

ওডি/

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড