• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে চলন্ত বাসে আগুন, নারী-শিশুসহ নিহত ৫ 

  আন্তর্জাতিক ডেস্ক

১২ আগস্ট ২০২০, ১৮:০৮
করোনা
ছবি : সংগৃহীত

ভারতের কর্ণাটকে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন লেগে এক নারী ও দুই শিশুসহ ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৭ জন। বুধবার (১২ আগস্ট) ভোরে চিত্রদুর্গ জেলার হিরিয়ুর তালুকের কেআর হাল্লি এলাকার একটি সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ৩২ জন যাত্রী নিয়ে বিজয়পুরা থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল বাসটি। ভোরে চিত্রদুর্গ জেলার হিরিয়ুর তালুকের কেআর হাল্লি এলাকায় ৪ নং জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় অনেকেই বের হতে পারেনি। ফলে বাসের মধ্যেই শিশুসহ পাঁচজন নিহত হয়। তাদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।

আরও পড়ুন : অবস্থার উন্নতি হয়নি, ভেন্টিলেশনে লড়াই করেছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি

পুলিশের ধারণা, বাসটির ইঞ্জিনে সমস্যা দেখা দেয়ার পরই তাতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন হিরিয়ুরের পুলিশ সুপার রাধিকা হাজির। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাসটিতে কীভাবে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশের এক কর্মকর্তা জানান, বাসটি রাস্তার ধারে পার্ক করা ছিল। তখনই এতে আগুন লাগে। হাইওয়ের উপর দাঁড়ানো বাসের একাংশ দাউদাউ করে জ্বলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। সূত্র : জি নিউজ।

ওডি/

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড