• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজেপির জ্যেষ্ঠ নেতা অমিত শাহ করোনায় আক্রান্ত

  আন্তর্জাতিক ডেস্ক

০২ আগস্ট ২০২০, ১৭:৫৭
করোনা
ছবি : সংগৃহীত

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জ্যেষ্ঠ নেতা ও দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার এক টুইট বার্তায় নিজের করোনা আক্রান্তের খবর দিয়েছেন বিজেপির এই নেতা।

টুইটে তিনি বলেন, ‘করোনাভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায়, আমি পরীক্ষা করিয়েছিলাম। পজিটিভ রিপোর্ট এসেছে। আমার শারীরিক অবস্থা ভালো রয়েছে। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমাকে হাসপাতালে ভর্তি হতে হচ্ছে। গত কয়েকদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবাইকে স্বেচ্ছা আইসোলেশনে যাওয়ার অনুরোধ করছি এবং পরীক্ষা করুন।’

এদিকে টানা চতুর্থ দিনের মতো ভারতে ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ হাজারের বেশি মানুষ। শনিবার দেশটিতে ৫৪ হাজার ৭৩৫ জন করোনা সংক্রমিত হয়েছেন। এ নিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা ১৭ লাখ ৫৭ হাজার ছাড়িয়েছে।

আরও পড়ুন : লকডাউনের বিরুদ্ধে জার্মানিতে হাজারো মানুষের বিক্ষোভ

এর আগে, শুক্রবার একদিনে সর্বোচ্চ ৫৭ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে। করোনায় প্রাণহানির সংখ্যায় যুক্তরাষ্ট্র, ব্রাজিল, ব্রিটেন এবং মেক্সিকোর পর পঞ্চমস্থানে উঠে এসেছে ভারত। দেশটিতে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৩৭ হাজার ৪৫২ জন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড