• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রের মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, সাংসদসহ নিহত ৭ 

  আন্তর্জাতিক ডেস্ক

০১ আগস্ট ২০২০, ১৯:৪২
করোনা
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আলাস্কায় মাঝ আকাশে দুই বিমানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্রাণ গেল সাত জনের। তাঁদের মধ্যে রয়েছেন সাংসদ গ্যারি নপ (৪০)। নপ নিজেই বিমানটি নিয়ন্ত্রণ করছিলেন।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দেশটির স্থানীয় সময় শুক্রবার দুপুরে সলডোটনা শহরের কাছে দুটি বিমানের সংঘর্ষে ঘটে বলে জানিয়েছে আলাস্কা স্টেট ট্রুপার্স। নিহত হয়েছেন কেনাই প্রদেশের সাংসদ গ্যারি নপ-সহ দুটি বিমানের সব আরোহী। মারা গেছেন বিমানের অন্য চালক সলডোটনার বাসিন্দা গ্রেগরি বেল। বিমানের আরোহী ক্যানসাসের বাসিন্দা ডেভিড রজার্স (৪০), দক্ষিণ ক্যারোলিনার বাসিন্দা ক্যালেব হালসি (২৬), হেদার হালসি (২৫), ম্যাকে হালসি (২৫) ও কার্স্টিন রাইটও (২৩) এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

ট্রুপার্স জানিয়েছে, দুটি বিমানের ধ্বংসাবশেষ মিলেছে মাইল ৯১.৫ এর কাছে স্টার্লিং হাইওয়ের উপরে। নিহতদের পরিবারকে দুর্ঘটনা সম্পর্কে জানানো হয়েছে। দুর্ঘটনার পরে কয়েক ঘণ্টার জন্য বন্ধ করে দেওয়া হয় স্টার্লিং হাইওয়ে।

নপের মৃত্যুর খবর প্রেস বিবৃতির মাধ্যমে স্বীকার করে শোক প্রকাশ করেছেন আলাস্কা হাউজ মেজরিটি কমিউনিকেশনস-এর ডিরেক্টর অস্টিন বেয়ার্ড। সূত্র: দিন্দুস্তান টাইমস।

ওডি/

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড