• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে নির্মাণাধীন ভবন ধসে নিহত ২

  আন্তর্জাতিক ডেস্ক

০১ আগস্ট ২০২০, ০৯:৪৯
ভারতে নির্মাণাধীন ভবন ধসে নিহত ২
হতাহতদের উদ্ধার করা হচ্ছে (ছবি : দ্য হিন্দু)

ভারতের উত্তরপ্রদেশের নয়ডা জেলায় নির্মাণাধীন একটি বহুতল ভবন ধসে এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতরভাবে আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় নির্মাণাধীন ওই বাড়িটির একাংশ আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

জানা গেছে, সেক্টর ১১-র ওই বাড়িটি একটি বেসরকারি সংস্থার। সেখানে সৌর বিদ্যুৎ উৎপাদনকারী সংস্থার অফিস নির্মাণের কাজ চলছিল।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, গভীর রাতেও উদ্ধার অভিযান জারি ছিল। পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাদের একটা সঅল এরই মধ্যে স্থানটি পরিদর্শন করেছেন। ডেকে আনা হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও। ধ্বংসস্তূপের মধ্যে আটকে থাকা লোকজনের প্রাণ বাঁচাতে যুদ্ধকালীন তৎপরতায় সেখানে উদ্ধারকাজ চলছে। জানা গিয়েছে, শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই বহুতলের একাংশ ভেঙে পড়ে।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, এখন পর্যন্ত পাঁচ জনকে ওই বাড়ির ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দু'জন হাসপাতালে মারা গিয়েছেন।

আরও পড়ুন : স্বাস্থ্যবিধি মেনে বিশ্বব্যাপী ইদ উদযাপন

দুর্ঘটনার পরপরই গৌতম বুদ্ধ নগরের পুলিশ কমিশনার অলোক সিংকে ফোন করেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথ। পুলিশ কমিশনারকে তিনি ঘটনাস্থলে যেতে বলেন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড