• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোদীর ভয়ে লেজ গুটিয়ে পালিয়েছে চীন, দাবি বিজেপির

  আন্তর্জাতিক ডেস্ক

০৮ জুলাই ২০২০, ১৪:৪৫
মোদীর ভয়ে লেজ গুটিয়ে পালিয়েছে চীন, দাবি বিজেপির
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ছবি : এনডিটিভি)

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভয়েই লাদাখ থেকে লেজ গুটিয়ে পালিয়েছে চীনের সেনা বাহিনী। এমনটাই দাবি করেছেন বিজেপি নেতা ও ভারতের রাজ্যসভার সদস্য জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

সংবাদমাধ্যম দ্য হিন্দুস্তান টাইমস জানায়, মঙ্গলবার (৭ জুলাই) মধ্য প্রদেশে বিজেপির এক কর্মীসভায় দেওয়া অনলাইন ভাষণে তিনি এমন দাবি করেন। সিন্ধিয়া বলেন, প্রধানমন্ত্রীর কড়া জবাবের ফলেই ভয়ে লেজ গুটিয়ে পালাচ্ছে চীনা বাহিনী। এভাবেই প্রধানমন্ত্রী বিশ্ব মানচিত্রে ঐক্য ও সংহতির প্রতীক ভারতের জাতীয় পতাকাকে মহিমান্বিত করেছেন।

আগামী কয়েক মাসের মধ্যে মধ্য প্রদেশের যে ২৪টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে, তার অন্যতম সিন্ধিয়ার আসন করেরা। উপনির্বাচনের দিনক্ষণ এখনো ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

কমল নাথের নেতৃত্বাধীন মধ্য প্রদেশের সাবেক কংগ্রেস সরকারের সমালোচনা করে জ্যোতিরাদিত্য বলেছেন, আমরা সবাই মধ্য প্রদেশে একটি প্রগতিশীল ও উন্নয়নমুখী সরকার চেয়েছিলাম। কিন্তু মাত্র ১৫ মাসে তারা সব সীমা ছাড়িয়ে গিয়েছিল।

আরও পড়ুন : নেপালের সঙ্গে গোপন বৈঠক চীনের, আতঙ্কে ভারত

তিনি আরও বলেন, বল্লভ ভবন (রাজ্য বিধানসভা) দুর্নীতির আখড়া হয়ে উঠেছিল। বিধায়কদের সেখানে প্রবেশ নিষিদ্ধ হয়েছিল এবং বড় বড় সোফা সেটে দালালদের বসে থাকতে দেখা যেতো। বল্লভ ভবনের কুর্সিতে কেউ বসেছিলেন আর তার চাবি ছিল অন্য কারও হাতে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড