• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকটক স্টারকে হত্যার দায়ে প্রেমিক গ্রেপ্তার

  আন্তর্জাতিক ডেস্ক

৩০ জুন ২০২০, ১২:০৩
টিকটক স্টারকে হত্যার দায়ে প্রেমিক গ্রেপ্তার
হত্যার শিকার টিকটক স্টার শিবানী কুমারী (ছবি : দ্য হিন্দু)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারছেন না দেশজোড়া তার অগণিত ভক্তরা। এরই মধ্যে সম্প্রতি টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যার পর এবার আরেক টিকটক স্টার শিবানী কুমারীর মৃত্যু হল। তবে তিনি আত্মহত্যা করেননি, হরিয়ানার এক পার্লারের মধ্যে নৃশংসভাবে খুন করা হয় তাকে।

নির্মম এই হত্যার ঘটনার শিবানীর বয়ফ্রেন্ড আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিবানীর একটি বিউটি পার্লার রয়েছে। সেখানেই আরিফ এসে তাকে খুন করে। শিবানীর বোন শ্বেতা জানিয়েছেন, আরিফের সঙ্গে ফোনে কথা বলছিলেন শিবানী। এরপরই বিউটি পার্লারে এসে শিবানীকে নৃশংসভাবে খুন করে সে।

শ্বেতার দাবি অনুযায়ী, শুক্রবার (২৬ জুন) রাতে বাড়ি আসবে না বলে তাকে জানিয়েছিল শিবানী। তাতে লেখা ছিল, শিবানী হরিদ্ধার যাচ্ছে বলে জানান,বাড়ি ফিরবে মঙ্গলবার। কিন্তু সোমবার (২৯ জুন) শ্বেতার এক বন্ধু, নীরজ অই বিউটি পার্লারটি খুললে দুর্গন্ধ বের হয়। 

এরপর আলমারিতে শিবানীর মৃতদেহ পাওয়া যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরই মধ্যে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা শুরু করা হয়েছে আরিফকে। 

সম্প্রতি দিল্লিতে টিকটক স্টার সিয়া কক্কর আত্মহত্যা করেন বলে দাবি পুলিশের। এরপরই অনেকেই প্রশ্ন তুলেছিলেন, সিয়ার আত্মহত্যার সঙ্গে কি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কোনো সম্পর্ক রয়েছে? 

আরও পড়ুন : উইঘুরে মুসলিমদের জন্ম নিয়ন্ত্রণে বাধ্য করছে চীন

যদিও দিল্লি পুলিশের তরফে স্পষ্টতই জানানো হয়, সুশান্তের মৃত্যুর সঙ্গে সিয়ার আত্মহত্যার কোনো যোগ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড