• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রভিত্তিক টিভি চ্যানেল বন্ধ করছে ইসরায়েল

  আন্তর্জাতিক ডেস্ক

২৯ জুন ২০২০, ১২:৫৭
যুক্তরাষ্ট্রভিত্তিক টিভি চ্যানেল বন্ধ করছে ইসরায়েল

মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক একটি টেলিভিশন চ্যানেলকে বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছে মধ্যপ্রাচ্যের ইহুদিবাদী রাষ্ট্র ইসরায়েল। তেল আবিব দাবি করেছে, গড টিভির শেলানু স্টেশন থেকে এমন কিছু প্রচার করা হচ্ছে যাতে অতি গোপন কিছু মিশন রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রবিবার (২৮ জুন) ইসরায়েলের ক্যাবল অ্যান্ড স্যাটেলাইট ব্রডকাস্টিং কাউন্সিলের চেয়ারম্যান আশের বিটন গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গড টিভি আগামী সাতদিনের মধ্যে বন্ধ করে দেওয়ার জন্য এরই মধ্যে কর্তৃপক্ষকে নোটিশ দেওয়া হয়েছে।

তিনি বলেছিলেন, একটি টিভি চ্যানেল ইহুদি জনগণের মধ্যে যিশুর জীবনকাহিনী প্রচারের চেষ্টা চালাচ্ছে অথচ ইসরায়েল কখনো এগুলো প্রচার করে না। এসব বিষয় গড টিভি চ্যানেলের প্রধানের জানা আছে।

বিটন আরও বলেন, টেলিভিশন চ্যানেল খ্রিস্টান জনগোষ্ঠীকে লক্ষ্য করে সম্প্রচারিত হচ্ছে কিন্তু এটা খুবই জটিল এবং স্পর্শকাতর বাপার। ফলে যাতে কোনো রকমের স্বচ্ছতা লঙ্ঘন না হয় এজন্য টিভি চ্যানেলটি বন্ধ করে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : চীনের যে তিনটি অস্ত্র ভারতের প্রধান চিন্তার কারণ!

সাংবাদিকদের কাছে তিনি দাবি করেছিলেন, যখন টেলিভিশন চ্যানেলের লাইসেন্স ইস্যু করা হয় তখন তারা ধর্ম প্রচারের কথা বলেনি। খ্রিষ্ট ধর্ম প্রচারের অজুহাতে এই প্রথম ইসরায়েল কোনো টেলিভিশন চ্যানেলকে বন্ধ করে দিচ্ছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড